Murder

Murshidabad: ধারের টাকা ফেরত চাইতেই সজোরে ঘুসি! নওদায় মৃত্যু যুবকের

এক বছর ধরে তাঁর প্রাপ্য টাকা না পেয়ে ঝগড়া শুরু করেন ইয়ামিন। অভিযোগ, সে সময় আচমকা তাঁকে ঘুসি মারেন প্রতিবেশী যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নওদা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৩:৫৪
Share:

মাত্র ২৫ হাজার টাকার জন্য খুন! প্রতীকী চিত্র।

পরিচিত ব্যক্তি বিপদে পড়ে টাকা ধার চেয়েছিলেন। তাঁকে ২৫ হাজার টাকা ধারও দিয়েছিলেন মুর্শিদাবাদ জেলার নওদা থানার বালির বাসিন্দা ইয়ামিন শেখ। কিন্তু সেই টাকা ফেরত চাইতে গিয়েই প্রাণ গেল তাঁর।

Advertisement

অভিযোগ, গ্রামেরই বাসিন্দা আজিজুল শেখের কাঁছে প্রাপ্য টাকা চাইতে গিলে তিনি তা দিতে অস্বীকার করেন। এক বছর ধরে তাঁকে ঘোরানো হয়েছে বলে অভিযোগ। এ নিয়ে দু’জনের মধ্যে তর্ক বাধে। সেই বচসা গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, শেখ ইয়ামিনকে সজোরে ঘুসি মারেন আজিজুল শেখ। ঘুসি খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ইয়ামিন। মাথায় ধাক্কা লাগে তাঁর। জ্ঞান হারিয়ে সেখানে পড়ে থাকেন।

প্রতিবেশীরা ইয়ামিনকে প্রথমে নওদা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু সেখানে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হলে চিকিৎকেরা বহরমপুর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু সেখানেও চিকিৎসা হয়নি। রোগীকে বহরমপুর থেকে কলকাতার নীলরতন সরকার হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকেরা।

Advertisement

কিন্তু শুক্রবার তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা শেখ ইয়ামিনকে দেখে বাড়িতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। জানানো হয়, আর কিছুই করার নেই।

ইয়ামিনকে বাড়িতে আনার পর পরই তিনি মারা যান। এর পর তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত আজিজুলকে গ্রেফতার করেছে পুলিশ।

মৃতের কাকা লাড্ডু শেখ বলেন, ‘‘সামান্য পঁচিশ হাজার টাকার জন্য একটা মানুষের প্রাণ নিয়ে নেওয়া মানতে পারছি না।’’ অভিযুক্তের কঠিন শাস্তির দাবি করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন