Bolpur

করোনার টিকা নেওয়ার ৩০ ঘণ্টা পর বোলপুরে মৃত্যু ভোটকর্মীর

মৃত ব্যক্তির নাম তারক চক্রবর্তী। ৫৩ বছর বয়সি তারক বোলপুর থানার অন্তর্গত রজতপুর গ্রামের বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৪৪
Share:

তারক চক্রবর্তী। নিজস্ব চিত্র।

করোনা টিকা নেওয়ার ৩০ ঘণ্টা পর মৃত্যু হল এক ভোটকর্মীর। ওই ভোটকর্মীর পরিবারের লোকের অভিযোগ, টিকা নেওয়ার জেরেই মৃত্যু হয়েছে তাঁর।

Advertisement

মৃত ব্যক্তির নাম তারক চক্রবর্তী। ৫৩ বছর বয়সি তারক বোলপুর থানার অন্তর্গত রজতপুর গ্রামের বাসিন্দা। তিনি একটি স্কুলে অশিক্ষক কর্মী হিসাবে কাজ করতেন। বৃহস্পতিবার কোভিডের টিকা নিয়েছিলেন তিনি। টিকা নেওয়ার কয়েক ঘণ্টা পরই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে পরিবারের লোকের অভিযোগ। তখন তাঁকে নিয়ে যাওয়া হয় বোলপুর মহকুমা হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এর পরই বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

জানা গিয়েছে, অনেক দিন ধরেই তারকের হৃদযন্ত্রের সমস্যা ছিল। তারকের পরিবারের দাবি, করোনা টিকা নেওয়ার জেরেই মৃত্যু হয়েছে তাঁর। যদিও ঠিক কী কারণে মৃত্যু, তা এখনও জানা যায়নি। ঘটনা নিয়ে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। সেই রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছেন পুলিশের এক আধিকারিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন