স্মৃতি ফুটবলে জয়ী মাড়গ্রাম

সাঁইথিয়া স্পোর্টস অ্যাসোসিয়েশন আয়োজিত ডাক্তার অনাথবন্ধু ও দুঃখহরণ সাধু স্মৃতি রানার্স লিগ কাম নক্-আউট ফুটবল প্রতিযোগিতা শুরু হল। শুক্রবার গ্রুপ বি বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করে মাড়গ্রাম সোনালি স্পোর্টিং বনাম ভালদহ স্পোর্টস অ্যাসোসিয়েশন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাঁইথিয়া শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৬ ০১:৫৫
Share:

সাঁইথিয়া স্পোর্টস অ্যাসোসিয়েশন আয়োজিত ডাক্তার অনাথবন্ধু ও দুঃখহরণ সাধু স্মৃতি রানার্স লিগ কাম নক্-আউট ফুটবল প্রতিযোগিতা শুরু হল। শুক্রবার গ্রুপ বি বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করে মাড়গ্রাম সোনালি স্পোর্টিং বনাম ভালদহ স্পোর্টস অ্যাসোসিয়েশন। মাড়গ্রাম ১-০ গোলে জেতে। খেলার শেষ মুহূর্তে গোল করে দলকে জেতাম সুশীল টুডু। বৃহস্পতিবার গ্রুপ এ বিভাগের থেকে প্রতিদ্বন্দ্বিতা করে রামপুরহাট কোচিং সেন্টার ও বিনোদপুর আয়রন সাইট ক্লাব। খেলা ১-১ গোলে ড্র হয়। ম্যান অফ দি ম্যাচ হয়েছেন বিনোদপুরের নাজমুল হোসেন। তাঁর হাতে পুরস্কার তুলে দেন শ্যামল দত্ত। বুধবার বিকেলে খেলার উদ্বোধন হয় স্থানীয় কামদাকিঙ্কর স্টেডিয়ামে। উদ্বোধন করেন সমাজসেবী সব্যসাচী দত্ত। জেলায় আটটি দল খেলায় যোগ দিয়েছে। গ্রুপ-এতে আয়োজক সংস্থা, রামপুরহাট কোচিং সেন্টার, বিনোদপুর আইরন সাইট ক্লাব ও নিরিশা ফুটবল কোচিং সেন্টার রয়েছে। আর বি গ্রুপে রয়েছে সিউড়ির বীরভূম ফুটবল কোচিং সেন্টার, মাড়গ্রাম সোনালি স্পোর্টিং ক্লাব, দুবরাজপুর জিৎ ইলেভেন ও ভালদহ স্পোর্টস অ্যাসোসিয়েশন।

Advertisement

কর্তৃপক্ষে তরফে চন্দন বন্দ্যোপাধ্যায় জানান, ৩৫-১০-৩৫ মিনিটের খেলা হবে। বুধবার উদ্বোধনী ম্যাচ হয়, গ্রুপ বি-র সিউড়ির বীরভূম ফুটবল কোচিং সেন্টার বনাম দুবরাজপুর জিৎ একাশের মধ্যে। ৩-২ গোলে দুবরাজপুরের দলকে সিউড়ি হারিয়ে দেয়। সিউড়ির নেহাল খান ২ ও কাজি নাহিদ একটি গোল করেন। দুবরাজপুর এর হয়ে একটি করে গোল করেন সুভম সেন ও কৌশিক বাগদি। সিউড়ির নেহাল ম্যান অফ দি ম্যাচ হন। তাঁর হাতে পুরস্কার তুলে দেন বাণীব্রত আচার্য। ম্যাচ পরিচালনা করেন রেফারি শুভ্রেন্দু মজুমদার, দুই লাইন্সম্যান অনিন্দ্য আচার্য ও দেবাশিস মণ্ডল। চতুর্থ রেফারি ছিলেন শেখ নৈমউদ্দিন।

উদ্বোধনী ম্যাচ দেখতে সাঁইথিয়ার বহু মানুষ ভিড় করেছিলেন। সাঁইথিয়া স্পোর্টস অ্যাসোসিয়েশনের সম্পাদক পিনাকীলাল দত্ত জানান, প্রতিদিন বিকেল চারটেয় খেলা শুরু হবে। ১০ ও ১১ অগস্ট দুটি সেমিফাইনাল ও ১৮ অগস্ট ফাইনাল। ২৫ অগস্ট থেকে সাঁইথিয়ার ঐতিহ্যবাহী নন্দিকেশ্বরী শিল্ড প্রতিযোগিতা শুরু হবে। আজ, শুক্রবার গ্রুপ বি-র বিভাগে খেলা রয়েছে মাড়গ্রাম সোনালী স্পোর্টিং বনাম ভালদহ স্পোর্টস অ্যাসোসিয়েশনের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন