bomb blast

Death: বোমা ফেটে জখম এক শিশুর মৃত্যু হাসপাতালে, বীরভূম বিস্ফোরণ-কাণ্ডে গ্রেফতার এক

মঙ্গলবার বীরভূমের সদাইপুর থানার কুইঠাগ্রামে বোমা বিস্ফোরণের ঘটে। ওই ঘটনায় আহত চার শিশু জখম হয়। আহতদের নাম নাজমা, রুজিয়া, রহিমা আতিয়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৪০
Share:

বোমা ফেটে জখম শিশুর মৃত্যু। —ফাইল চিত্র।

বীরভূমে বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে মঙ্গলবার জখম হয়েছিল চার শিশু। বুধবার তাদের মধ্যে এক শিশুর মৃত্যু হয়েছে হাসপাতালে। ওই ঘটনায় পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।
মঙ্গলবার বীরভূমের সদাইপুর থানার কুইঠাগ্রামে বোমা বিস্ফোরণের ঘটে। ওই ঘটনায় আহত চার শিশু জখম হয়। আহতদের নাম নাজমা, রুজিয়া, রহিমা আতিয়া। আহতদের উদ্ধার করে প্রাথমিক ভাবে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে তাদের সিউড়িতে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে এক শিশুর মৃত্যু হয়েছে বুধবার।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুইঠাগ্রামের বাসিন্দা মনি শেখ নামে এক ব্যক্তির বাড়ির পিছনে খেলা করছিল ওই শিশুরা। বোমাগুলিকে বল ভেবে নাড়াচাড়া করতে গিয়ে আচমকা বিস্ফোরণ ঘটে। পুলিশ মনিকে গ্রেফতার করেছে। কী ভাবে তার বাড়ির পিছনে ওই বোমা এল তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন