শিক্ষিকার শ্লীলতাহানি, গ্রেফতার

শিক্ষিকার পথ আটকে শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। বড়জোড়া থানা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত দয়াময় ঘোষ বড়জোড়া থানার ঘুটগোড়িয়া এলাকার বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার ঘুটগোড়িয়া এলাকার একটি প্রাথমিক স্কুলের শিক্ষিকা ছুটির পরে বাস ধরতে যাচ্ছিলেন।

Advertisement
বড়জোড়া শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৫ ০০:৪৫
Share:

শিক্ষিকার পথ আটকে শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। বড়জোড়া থানা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত দয়াময় ঘোষ বড়জোড়া থানার ঘুটগোড়িয়া এলাকার বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার ঘুটগোড়িয়া এলাকার একটি প্রাথমিক স্কুলের শিক্ষিকা ছুটির পরে বাস ধরতে যাচ্ছিলেন। পথে মদ্যপ অবস্থায় দয়াময় ওই শিক্ষিকাকে আটকে প্রথমে কু-প্রস্তাব দেয় বলে অভিযোগ। শিক্ষিকা এই ঘটনার প্রতিবাদ করলে ওই ব্যক্তি তাঁর শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। ভয় পেয়ে শিক্ষিকা গ্রামের একটি বাড়িতে ঢুকে যান। গ্রামবাসীরা এই ঘটনার কথা জানতে পারলে ওই মদ্যপ ব্যক্তিকে আটকে রাখেন। পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। রবিবার ওই শিক্ষিকা বড়জোড়া থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, আজ সোমবার ধৃতকে বাঁকুড়া আদালতে পেশ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন