দুর্ঘটনায় জখম

মোটরবাইকের সঙ্গে একটি সাইকেলের মুখোমুখি ধাক্কায় দুই আরোহী গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার সন্ধ্যায় মানবাজার পোস্ট অফিস মোড়ে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বান্দোয়ানের সুপুডি গ্রামের বাসিন্দা বিজয় দাস মোহন্ত এদিন বাইকে করে বাড়ি যাচ্ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মানবাজার শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৫ ০০:৫৭
Share:

মোটরবাইকের সঙ্গে একটি সাইকেলের মুখোমুখি ধাক্কায় দুই আরোহী গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার সন্ধ্যায় মানবাজার পোস্ট অফিস মোড়ে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বান্দোয়ানের সুপুডি গ্রামের বাসিন্দা বিজয় দাস মোহন্ত এদিন বাইকে করে বাড়ি যাচ্ছিলেন। উলটো দিক থেকে মানবাজার থানার সিন্দুরপুর গ্রামের বাসিন্দা সাইকেলে চড়ে স্বপন বাউরি নামে এক ব্যক্তি আসছিলেন। বনধের জেরে আজ ওই রাস্তা প্রায় ফাঁকা ছিল। কিন্তু বাইক ও সাইকেল এক দিকে চলে আসায় বাইক আরোহী গতি নিয়ন্ত্রন করতে পারেননি। মানবাজার গ্রামীণ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন দুজনেরই বুকে হাতে পায়ে চোট রয়েছে। তবে, তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন