arrest

Truck: সিনেমার কায়দায় কয়লা পাচারের চেষ্টা, বীরভূমে পাকড়াও ট্রাক

খয়রাশোলের ভীমগড়ের দিক থেকে ১৪ নম্বর জাতীয় সড়ক ধরে দুবরাজপুরের দিকে যাচ্ছিল ঢালাইয়ের পাটা বোঝাই একটি ট্রাক। সঙ্গে ছিল আরও একটি ট্রাক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৬:১১
Share:

এই গাড়িতেই মিলেছে কয়লা। — নিজস্ব চিত্র।

সিনেমার পুষ্পার কায়দায় কয়লা পাচারের চেষ্টা করেছিল পাচারকারীরা। কিন্তু সিনেমায় পুষ্পা সফল হলেও, বাস্তবে তা হল না। উল্টে পুলিশের হাতে ধরা পড়ে গেল চোরাই মাল। এই ঘটনা ঘটেছে বীরভূম জেলার দুবরাজপুরে।

Advertisement

রবিবার সকালে খয়রাশোলের ভীমগড়ের দিক থেকে ১৪ নম্বর জাতীয় সড়ক ধরে দুবরাজপুরের দিকে যাচ্ছিল ঢালাইয়ের পাটা বোঝাই একটি ট্রাক। সঙ্গে ছিল আরও একটি ট্রাক। সেটা ঢাকা ছিল ত্রিপল দিয়ে। গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেনের নেতৃত্বে পুলিশ ওত পেতে ছিল ১৪ নম্বর জাতীয় সড়কের গড়গড়া ঘাট এলাকায়। গাড়ি দুটিতে থামিয়ে তল্লাশি চালান পুলিশকর্মীরা। পুলিশের দাবি, ওই ভ্যানে কয়লা পাচার করা হচ্ছিল। ঢালাইয়ের পাটা সরাতেই কয়লার সন্ধান মেলে।

পুলিশ দেখে পালিয়ে যান দুটি গাড়ির চালক এবং খালাসিরা। পুলিশের দাবি, দুটি গাড়িতে প্রায় ১৫ টন কয়লা পাওয়া গিয়েছে। ওই চক্রের পিছনে কারা তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন