Rampurhat Murder

CBI: ভাদু খুনের রাতে কেউ প্রচুর জ্বালানি কিনেছিল? বগটুইয়ে পেট্রল পাম্পে গিয়ে প্রশ্ন সিবিআইয়ের

সোমবার বগটুই মোড় সংলগ্ন পেট্রোল পাম্পে যান সিবিআই আধিকারিকরা। গত ২১ মার্চ রাতে বগটুই মোড়ে খুন হন ভাদু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ২০:৪৫
Share:

পেট্রোল পাম্পে গিয়ে জিজ্ঞাসাবাদ সিবিআই আধিকারিকদের। —নিজস্ব চিত্র।

রামপুরহাটের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ খুনের রাতে কি কেউ প্রচুর পরিমাণ জ্বালানি কিনেছিল? বগটুই গ্রামের আশপাশে থাকা পেট্রোল পাম্পে গিয়ে তার খোঁজখবর নিলেন সিবিআই আধিকারিকরা।
সোমবার বগটুই মোড় সংলগ্ন পেট্রল পাম্পে যান সিবিআই আধিকারিকরা। গত ২১ মার্চ রাত সাড়ে আটটা নাগাদ এই বগটুই মোড়ের একটি চায়ের দোকানে খুন হয়েছিলেন ভাদু। ঘটনাচক্রে ওই রাতেই বগটুই গ্রামের একাধিক বাড়িতে আগুন লাগে। তাতে আট জনের মৃত্যু হয়। ওই অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের অভিযোগ, পেট্রল ঢেলে আগুন লাগানো হয়েছিল। সেই পেট্রল আশপাশের কোনও পাম্প থেকে কেনা হয়েছিল কি না তা জানতে চান সিবিআই আধিকারিকেরা। সে কারণেই সোমবার সন্ধ্যায় তাঁরা পৌঁছন বগটুই মোড় সংলগ্ন একটি পাম্পে। সেখান থেকে পেট্রল কেনা হয়েছিল কি না তা কর্মীদের থেকে জানতে চান তাঁরা।

Advertisement

ওই পেট্রল পাম্পের সিসি ক্যামেরার ছবিও খতিয়ে দেখেন সিবিআই আধিকারিকেরা। বগটুই-কাণ্ডে ধৃত তৃণমূল নেতা আনারুল হোসেন-সহ অন্য ধৃতদের সোমবার জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন