CBI

Post-Poll Violence Case: বীরভূমের তিন তৃণমূল নেতাকে গ্রেফতার করল সিবিআই, ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় ধৃত

শনিবার পঞ্চানন খাঁ, বাদল শর্মা এবং তীর্থনাথ মাহারা নামে বোলপুরের তিন তৃণমূল নেতাকে আটক করে সিবিআই। রাতেই তাঁদের গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৭:০৫
Share:

তিন তৃণমূল নেতা সিবিআইয়ের জালে। — ফাইল চিত্র।

প্রথমে আটক করা হয়েছিল। তার কিছু ক্ষণ পর বীরভূমের তিন তৃণমূল নেতাকে ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় গ্রেফতার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। রবিবার ধৃতদের আদালতে তোলা হয়েছিল। তাঁদের এক দিনের জন্য সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। মঙ্গলবার আবার তাঁদের আদালতে তোলা হবে।

Advertisement

শনিবার পঞ্চানন খাঁ, বাদল শর্মা এবং তীর্থনাথ মাহারা নামে বোলপুরের তিন তৃণমূল নেতাকে প্রাথমিক ভাবে আটক করেছিল সিবিআই। তাঁরা বোলপুরের উত্তর নারায়ণপুর এলাকার বাসিন্দা। জিজ্ঞাসাবাদের পর শনিবার রাতেই তাঁদের গ্রেফতার করে সিবিআই। রবিবার তাদের আদালতে তোলা হয়। গত বিধানসভা ভোটের ফলপ্রকাশের পর এক মহিলা বিজেপি কর্মীকে ধর্ষণ করার অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, পঞ্চানন, বাদল এবং তীর্থনাথ কঙ্কালীতলা পঞ্চায়েতের উপপ্রধান মহম্মদ ওহিদুদ্দিন ওরফে মামনের সহযোগী। গণধর্ষণের অভিযোগ রয়েছে তাঁর নামেও। যদিও শনিবার মামনকে খুঁজে পাননি সিবিআই আধিকারিকরা। তাঁর সন্ধান চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন