Maoists

‘কিষাণজির মৃত্যুর বদলা চাই’, আবার মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার হল পুরুলিয়ায়

বৃহস্পতিবার সকালে বলরামপুর-বরাবাজার রাজ্য সড়কের ধারে বৈদ্যুতিক খুঁটি, গাছ এবং মাইলস্টোনে একগুচ্ছ মাওবাদী নামাঙ্কিত পোস্টার দেখতে পান গ্রামবাসীরা। পরে ওই পোস্টারগুলি উদ্ধার করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৭
Share:

আবার মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার হল পুরুলিয়ায়। — নিজস্ব চিত্র।

আবার মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার হল পুরুলিয়ায়। বৃহস্পতিবার এই পোস্টার দেখা গিয়েছে পুরুলিয়ার বরাবাজার এলাকায়। পরে সেগুলি উদ্ধার করে পুলিশ। যদিও পুলিশকর্তাদের দাবি, ওই পোস্টারগুলি ভুয়ো।

Advertisement

বৃহস্পতিবার সকালে বলরামপুর-বরাবাজার রাজ্য সড়কের ধারে বৈদ্যুতিক খুঁটি, গাছ এবং মাইলস্টোনে একগুচ্ছ মাওবাদী নামাঙ্কিত পোস্টার দেখতে পান গ্রামবাসীরা। পরে ওই পোস্টারগুলি উদ্ধার করে পুলিশ। ওই পোস্টারগুলিতে লেখা হয়েছে, ‘কিষাণজির মৃত্যুর বদলা চাই।’ আবার কোনও পোস্টারে তৃণমূল নেতাদের হুমকি দেওয়া হয়েছে। হোমগার্ডের চাকরি দেওয়া নিয়ে অভিযোগ করেও পোস্টার দেওয়া হয়েছে। পাশাপাশি হিংসা চালানোর হুমকিও দেওয়া হয়েছে পোস্টারে। আগামী ১১ সেপ্টেম্বর বন্‌ধের আহ্বানও জানানো হয়েছে পোস্টারে।

পুরুলিয়ায় নতুন করে মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। নতুন করে কারা ওই পোস্টার দিল তা খতিয়ে দেখছে পুলিশ। তবে ওই পোস্টার ভুয়ো বলেই মনে করছে পুলিশ। পুরুলিয়ার পুলিশ সুপার এস সেলভামুরুগন বলেন, ‘‘এগুলি সব ভুয়ো পোস্টার। এগুলি করছে কিছু বদমাইশ লোকজন। মাওবাদী বলে এখানে কিছু নেই। এর তদন্ত করবে পুলিশ। রুজু করা হবে মামলা।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন