স্বস্তি এল, গাছ ফেলে দুর্ভোগও বাড়াল ঝড়

টানা চার দিন দাবদাহ চলার পরে সোমবার বিকেলে বৃষ্টি হওয়ায় সামান্য স্বস্তি মিলল পুরুলিয়ার কিছু এলাকায়। সোমবারও দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪১.২ ডিগ্রি সেলসিয়াস। রবিবারের থেকে ২ ডিগ্রি কম। তবে বিকেলের দিকে পুরুলিয়া শহর ও লাগোয়া এলাকায় ঝড়বৃষ্টি হয়। ঝড়ের দাপটে পুরুলিয়া-বরাকর রোডে পুরুলিয়া শহরে গোশালা এলাকায় রাস্তার উপরে গাছ পড়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২৬ মে ২০১৫ ০১:০০
Share:

সোমবার বিকেলে ঝড়ে পড়ে গেল গাছ। দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ পুরুলিয়া-বরাকর রাস্তায়, পুরুলিয়া শহরের গোশালায়। ছবি: সুজিত মাহাতো

টানা চার দিন দাবদাহ চলার পরে সোমবার বিকেলে বৃষ্টি হওয়ায় সামান্য স্বস্তি মিলল পুরুলিয়ার কিছু এলাকায়। সোমবারও দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪১.২ ডিগ্রি সেলসিয়াস। রবিবারের থেকে ২ ডিগ্রি কম। তবে বিকেলের দিকে পুরুলিয়া শহর ও লাগোয়া এলাকায় ঝড়বৃষ্টি হয়। ঝড়ের দাপটে পুরুলিয়া-বরাকর রোডে পুরুলিয়া শহরে গোশালা এলাকায় রাস্তার উপরে গাছ পড়ে যায়। গাছ পড়ে যায় শহরের উপকন্ঠে বোঙাবাড়ি এলাকাতেও। পুরুলিয়া-জামশেদপুর ৩২ নম্বর জাতীয় সড়কে পুরুলিয়া মফস্সল থানার টামনাতেও রাস্তার উপরে গাছ পড়ে যায়। গাছ পড়ে যাওয়ায় যান চলাচলও ব্যাহত হয়। শহর ও শহর লাগোয়া এলাকায় কিছু জায়গায় বিদ্যুতের খুঁটি ঝড়ে হেলে পড়ে। তার জেরে বিকেল থেকেই বিদ্যুৎ বিভ্রাটের খবরও মিলেছে শহর ও শহর লাগোয়া এলাকা থেকে। ঝড়ের দাপট ততটা না থাকলেও বৃষ্টি হয় বলরামপুর, আড়শা, হুড়া, কাশীপুরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন