ছত্রধরের মুক্তি চেয়ে মিছিল

জনগণের কমিটির নেতা ছত্রধর মাহাতোর যাবজ্জীবন কারাদণ্ডের প্রতিবাদে এবং ছত্রধর-সহ সমস্ত রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবিতে মিছিল ও পথসভা করল গণতান্ত্রিক অধিকার রক্ষা সমিতি। সংগঠনের বোলপুর-শান্তিনিকেতন শাখার পক্ষ থেকে সোমবার সন্ধ্যায় বোলপুরের টুরিস্ট লজ মোড় থেকে একটি মিছিল বের করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৭ মে ২০১৫ ০০:১৩
Share:

জনগণের কমিটির নেতা ছত্রধর মাহাতোর যাবজ্জীবন কারাদণ্ডের প্রতিবাদে এবং ছত্রধর-সহ সমস্ত রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবিতে মিছিল ও পথসভা করল গণতান্ত্রিক অধিকার রক্ষা সমিতি। সংগঠনের বোলপুর-শান্তিনিকেতন শাখার পক্ষ থেকে সোমবার সন্ধ্যায় বোলপুরের টুরিস্ট লজ মোড় থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলে সংগঠনের সদস্য সদস্যাদের পাশাপাশি বিশ্বভারতীর এবং আশপাশের একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের পড়ুয়ারা সামিল হন। ছত্রধরদের মুক্তির দাবিতে এবং ইউএপিএ বাতিলের দাবিতে শতাধিক পোস্টার, ব্যানার হাতে শহরের একাধিক এলাকা ঘোরে ওই মিছিল। শেষে চৌরাস্তা মোড়ে একটি পথসভা করা হয়। সমাজকর্মী মনীষা বন্দ্যোপাধ্যায়, সংগঠনের শাখা সম্পাদক শৈলেন মিশ্র প্রমুখ সভায় বক্তব্য রাখেন। ওই পথসভায় বিশ্বভারতীর পড়ুয়াদের একাংশ কবীর সুমনের গান পরিবেশন করেন।

Advertisement

জখম যুবক। ব্রিজ থেকে নদীতে পড়ে গিয়ে গুরুতর জখম হল এক যুবক। মঙ্গলবার সকালে তারাপীঠে দ্বারকা সেতুর ঘটনা। অটো চালকেরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরিচয় এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন