Rampurhat Violence

Rampurhat clash: রামপুরহাট-কাণ্ড: ভাদু খুনে ধৃতদের জেরা করে উদ্ধার চারটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ

গত ২১ মার্চ অর্থাৎ, সোমবার রাতে বোমা হামলায় খুন হন ভাদু। ওই ঘটনার পরেই রামপুরহাটের বগটুই গ্রামে ন’জনকে পুড়িয়ে মারার ঘটনা ঘটেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ২১:৫৮
Share:

নিজস্ব চিত্র

বীরভূমে রামপুরহাটের ১ নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান ভাদু শেখ খুনের ঘটনায় উদ্ধার হল চারটি আগ্নেয়াস্ত্র। রামপুরহাটের ২ নম্বর ব্লকের মাড়গ্রাম থেকে উদ্ধার হয়েছে ওই আগ্নেয়াস্ত্র।

গত ২১ মার্চ অর্থাৎ, সোমবার রাতে বোমা হামলায় খুন হন ভাদু। ওই ঘটনার পরেই রামপুরহাটের বগটুই গ্রামে ন’জনকে পুড়িয়ে মারার ঘটনা ঘটেছে। বগটুইয়ের ঘটনার পাশাপাশি ভাদু খুনেরও তদন্ত চলছে। সম্প্রতি শেরা শেখ-সহ বেশ কয়েক জনকে গ্রেফতারও করা হয়েছে ওই ঘটনায়। পুলিশ সূত্রে খবর, ধৃতদের জেরা করে ভাদু খুনে ব্যবহার হওয়া অস্ত্রের খোঁজ মিলেছে। সেই মতোই মারগ্রামে গিয়ে চারটি আগ্নেয়াস্ত্র ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে।

কিন্তু উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র সত্যিই ভাদু খুনে ব্যবহার হয়েছিল কি না, সে বিষয়ে এখনও নিশ্চিত নন তদন্তকারীরা। পুলিশের বক্তব্য, সেগুলির পরীক্ষা হলেই তা স্পষ্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন