Accident

কানে হেডফোন লাগিয়ে রেল লাইন পারাপার, ট্রেনের ধাক্কায় নিহত ছাত্র

বুধবার সকালে গোলা রেল গেটের অদূরে ওই ছাত্রের দেহ উদ্ধার করে রেলপুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৯:৪৩
Share:

প্রতীকী ছবি।

কানে হেডফোন লাগিয়ে রেল লাইন পারাপার করতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত হল দ্বাদশ শ্রেণির এক পড়ুয়ার। বুধবার সকালে গোলা রেল গেটের অদূরে ওই ছাত্রের দেহ উদ্ধার করে রেলপুলিশ।

পুলিশ সূত্রে খবর, সুশেন মাহাতো (১৯) নামে ওই ছাত্র কোটশিলা থানা এলাকার কচাহাতু গ্রামের বাসিন্দা। বুধবার সকালে পুরুলিয়া-রাঁচী রেলপথের ঝালদা এবং তুলিনের মাঝে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁর কাছ থেকে একটি মোবাইল ফোন ও হেডফোন উদ্ধার হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঝালদার একটি স্কুলের পড়াশোনা করতেন সুশেন। পড়াশোনার সুবিধার জন্যই নিজের গ্রামের বাড়ি ছেড়ে ঝালদা স্কুল মোড়ে একটি ছাত্রাবাসে থাকতেন তিনি।

সুশেনের ছাত্রাবাসের অন্যরা জানিয়েছেন, প্রতিদিনের মতোই বুধবার সকালে স্নান করতে বার হন তিনি। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছে, রেল লাইন ধরে হেঁটে যাচ্ছিলেন ওই কিশোর। সে সময় তাঁর কানে হেডফোন ছিল। হাতেও একটি মোবাইল ফোন ধরা ছিল। ঘটনার সময় দু’দিক থেকেই ট্রেন আসছিল। মুহূর্তের মধ্যেই ওই মর্মান্তিক দুর্ঘটনার কবলে প়ড়েন তিনি। পুরুলিয়া জিআরপি ওসি ঈশ্বর মুর্মু বলেন, ‘‘ওই যুবকের কানে হেডফোন লাগানো থাকায় পিছন দিক থেকে আসা ট্রেনের আওয়াজ শুনতে পাননি বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। ওই ছাত্রের মুখে ধাক্কা লাগার নমুনা পাওয়া গেছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন