বইয়ের ব্যাগ নিয়ে নিরুদ্দেশ কিশোর

চারদিন ধরে এক পড়ুয়ার খোঁজ মিলছে না। তেরো বছরের ওই পড়ুয়ার নাম অশেষ বাউরি। তার বাড়ি মানবাজার থানার অক্ষয়পুর গ্রামে। অশেষ মানবাজার রাধামাধব বিদ্যায়তনের অষ্টম শ্রেণিতে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মানবাজার শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৬ ০১:১৬
Share:

অশেষ বাউরি।—ফাইল চিত্র

চারদিন ধরে এক পড়ুয়ার খোঁজ মিলছে না। তেরো বছরের ওই পড়ুয়ার নাম অশেষ বাউরি। তার বাড়ি মানবাজার থানার অক্ষয়পুর গ্রামে। অশেষ মানবাজার রাধামাধব বিদ্যায়তনের অষ্টম শ্রেণিতে পড়ে। তার বাবা পেশায় চাষি সুধীর বাউরি বলেন, ‘‘১৫ অক্টোবর সকাল থেকে আমার ছেলের খোঁজ মিলছে না। পরের দিন মানবাজার থানায় জানিয়েছি। এখনও পর্যন্ত তারাও ছেলের হদিস দিতে পারেনি।’’ পরিবার সূত্রে জানা গিয়েছে, অশেষ মেধাবী ছাত্র হিসাবে পরিচিত। স্কুল ছুটি থাকায় সে দিন সকালে সে বাড়িতে বই নিয়ে বসেছিল। তার মা নলকূপ থেকে জল আনতে বাইরে গিয়েছিলেন। তিনি ফিরে দেখেন অশেষ নেই। তার বইপত্র, ব্যাগও নেই। সুধীরবাবু বলেন, ‘‘দুপুর গড়িয়ে বিকেল হলেও ছেলে বাড়িতে ফেরেনি দেখে আমরা স্বামী-স্ত্রী পড়শিদের বাড়িতে খোঁজ শুরু করি। তখন এক পড়শি জানান, তিনি আমার ছেলেকে ব্যাগ কাঁধে কাছেই কংসাবতী নদীর সেতু ধরে হাঁটতে দেখেছেন।’’ সেতুর অন্যপাড়ে এক আত্মীয়ের বাড়ি রয়েছে। সেখানেও খোঁজ করে ওই কিশোরের খবর পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, নিখোঁজ পড়ুয়ার সন্ধান পেতে আশপাশের থানায় খোঁজ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন