Scandal

Shantiniketan youth: বান্ধবীর নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে বর্ধমানের ছাত্র ধৃত বোলপুর থেকে

শুক্রবার মধ্যপ্রদেশের মধুপুর থানার পুলিশ শান্তিনিকেতনের গুরুপল্লি থেকে অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করে। শনিবার তাঁকে আদালতে তোলা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ২২:৩১
Share:

প্রতীকী চিত্র।

নেটমাধ্যমে গেম খেলতে গিয়ে পরিচয়। ক্রমশ তা গড়ায় প্রেমের সম্পর্কের দিকে। পরে সম্পর্কে তিক্ততা আসে। ভেঙে যায় সম্পর্ক। অভিযোগ, সেই আক্রোশে তরুণীর নগ্ন ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেন ওই তরুণ। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে শান্তিনিকেতন থেকে তরুণকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ পুলিশ। ঘটনায় শান্তিনিকেতনে চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ধমান রাজ কলেজের সমাজ বিজ্ঞানের প্রথম বর্ষের ছাত্রের সঙ্গে নেটমাধ্যমে গেম খেলার সূত্রে পরিচয় হয় মধ্যপ্রদেশের ওই তরুণীর। এর পর তাঁদের সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়ে। কিন্তু সম্পর্ক দীর্ঘস্থায়ী না হওয়ায় গোলমালের শুরু। অভিযোগ, তরুণী সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে তাঁর নগ্ন ছবি পোস্ট করার হুমকি দেয় অভিযুক্ত ছাত্র। সেই ছবি অভিযুক্ত পোস্টও করে বলে অভিযোগ।

ওই তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে শুক্রবার মধ্যপ্রদেশের মধুপুর থানার পুলিশ শান্তিনিকেতনের গুরুপল্লি থেকে অভিযুক্ত তরুণকে গ্রেফতার করে। শনিবার তাঁকে বোলপুর আদালতে তোলা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন