চোরাই বাইকের শোরুম, গ্রেফতার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সপ্তাহ দুয়েক আগে গোবিন্দপুর গ্রাম থেকে শম্ভু কর্মকার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে বাঘমুণ্ডি থানার পুলিশ। তার হেফাজত থেকে আটটি মোটরবাইক উদ্ধার হয়। শম্ভুকে জেরা করে আরও সূত্র মেলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৭ ০৮:৫০
Share:

—প্রতীকী চিত্র।

আন্তঃরাজ্য মোটরবাইক চোরাই চক্রের তিন পান্ডাকে পাকড়াও করল পুলিশ। রবিবার ঝাড়খণ্ডের সরাইকেলা-খরসঁওয়া জেলার নিমডি থানার হুটু গ্রাম থেকে হৃদয় কুমার ওরফে হুটু ও মহাদেব কুমার নামে দু’জনকে ধরা হয়। ঝালদার গড়িয়া গ্রাম থেকে দিলীপ কারমালি নামে এক জনকে পুলিশ গ্রেফতার করে। ঝাড়খণ্ডের দু’জনের কাছ থেকে চারটি ও দিলীপের কাছ থেকে তিনটি চোরাই মোটরবাইক উদ্ধার করা হয়েছে বলে পুলিশের দাবি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সপ্তাহ দুয়েক আগে গোবিন্দপুর গ্রাম থেকে শম্ভু কর্মকার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে বাঘমুণ্ডি থানার পুলিশ। তার হেফাজত থেকে আটটি মোটরবাইক উদ্ধার হয়। শম্ভুকে জেরা করে আরও সূত্র মেলে। গত ১৯ জুলাই বলরামপুরের পড়গোড়া গ্রাম থেকে জিতেন হাঁসদা নামে আরও এক যুবককে পুলিশ ধরে। তদন্তে পুলিশ জানতে পারে, ওই যুবক তার বাড়িতে চোরাই বাইকের শো-রুম অবধি খুলে ফেলেছিল! তার কাছ থেকেও আটটি বাইক মেলে। সেগুলির মধ্যে তিনটিতে এ রাজ্যের রেজিস্ট্রেশন নম্বর, চারটি ঝাড়খণ্ডের। পুলিশ জানিয়েছে, জিতেনের কাছ থেকে সূত্র পেয়েই রবিবার বলরামপুর থানা হুটু গ্রাম থেকে দু’জনকে গ্রেফতার করে। সোমবার দু’জনকে পুরুলিয়া আদালতে তোলা হলে মহাদেবের জেল হেফাজত ও হৃদয়ের পাঁচ দিনের পুলিশি হেফাজত হয়।

অন্য দিকে, রবিবার পুলিশ ঝালদার গড়িয়া গ্রামে দিলীপের বাড়িতে তল্লাশি চালিয়ে তার কাছ থেকেও চোরাই বাইক উদ্ধার করে। এগুলি ঝাড়খণ্ড ও পশ্চিমবঙ্গের রেজিস্ট্রেশন নম্বর। দিলীপেরও পুলিশ হেফাজত হয়েছে। জেলা পুলিশ সুপার জয় বিশ্বাস বলেন, ‘‘আন্তঃরাজ্য মোটরবাইক চোরাই চক্রের কয়েক জন ধরা পড়েছে। বাকিদের খোঁজ চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন