Arms

বাইক থামিয়ে যুবককে তল্লাশি, বেরোল আগ্নেয়াস্ত্র, বোলপুরে পুলিশের জালে অস্ত্রপাচারকারী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম শেখ রমজান ওরফে শেখ লালা। সে দুবরাজপুরের বাসিন্দা। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে দল গঠন করে নাকা তল্লাশি শুরু করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৮:৩৭
Share:

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র। — নিজস্ব চিত্র।

পাচারের জন্য বিহারের মুঙ্গের থেকে নিয়ে আসা হয়েছিল আগ্নেয়াস্ত্র। তা বিক্রির আগেই এক যুবককে গ্রেফতার করল পুলিশ। বীরভূমের বোলপুরের সিয়ান এলাকায় সোমবারের ঘটনা। পুলিশ ধৃতকে মঙ্গলবার হাজির করে আদালতে। বিচারক তাকে ৬ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম শেখ রমজান ওরফে শেখ লালা। সে দুবরাজপুরের বাসিন্দা। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে দল গঠন করে নাকা তল্লাশি শুরু করে পুলিশ। শান্তিনিকেতনের কাছে রমজানের বাইক আটক করা হয়। তার কাছে মিলেছে ৬টি ওয়ান শটার। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই আগ্নেয়াস্ত্রগুলি বিহারের মুঙ্গের থেকে নিয়ে আসা হয়েছিল। এর পাশাপাশি, পাওয়া গিয়েছে ৩টি বুলেটও।

পুলিশের দাবি, রমজান দীর্ঘ দিন ধরেই অস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত। তার উপর চলছিল নজরদারিও। শেষ পর্যন্ত গোপন সূত্রে খবর পেয়ে তাকে গ্রেফতার করা হয় হাতেনাতে। ওই অস্ত্র রমজান কাকে দিত, কোথা থেকে এনেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন