Accidental Deaths

পর পর তিন পথচারীকে পিষে দিয়ে পলাতক ট্র্যাক্টর চালক, বাঁকুড়ার শালতোড়ার গ্রামে উত্তেজনা

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ ওই তিন জন যখন মেজিয়া শালতোড়া রাস্তা ধরে হাঁটছিলেন, সেই সময় দুবরাজপুর মোড়ের অদূরে একটি পাথর বোঝাই ট্র্যাক্টর পিছন থেকে বেপরোয়া গতিতে এসে তাঁদের ধাক্কা দেয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শালবনি শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৬:১৫
Share:

—প্রতীকী চিত্র।

রাতের অন্ধকারে একই সঙ্গে তিন পথচারীকে পিষে দিল একটি ট্র্যাক্টর। গুরুতর আহত অবস্থায় তিন জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁদের তিন জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার শালতোড়া মেজিয়া রাস্তার দুবরাজপুর মোড়ের কাছে। একই সঙ্গে তিন জনের মৃত্যুতে শোকের ছায়া এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ শালতোড়া থানার ভুরকুন্ডাথোল গ্রামের প্রশান্ত মুর্মু, গোবিন্দ টুডু ও সূর্যপদ মুর্মু নামের তিন জন মেজিয়া শালতোড়া রাস্তার উপর থাকা দুবরাজপুর মোড়ে যান। তিন জনেরই বয়স ১৬ থেকে ২০ বছরের মধ্যে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ ওই তিন জন যখন মেজিয়া শালতোড়া রাস্তা ধরে হাঁটছিলেন, সেই সময় দুবরাজপুর মোড়ের অদূরে একটি পাথর বোঝাই ট্র্যাক্টর পিছন থেকে বেপরোয়া গতিতে এসে তাঁদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ছিটকে পড়ে তিন জন। গুরুতর আহত অবস্থায় তিন জনকেই উদ্ধার করে স্থানীয়রা শালতোড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পরে শালতোড়া থানার পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে। শুক্রবার দেহগুলি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠিয়েছে পুলিশ। পাশাপাশি ঘাতক ট্র্যাক্টরটিকে আটক করা হয়েছে। তবে চালকও পলাতক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন