TMC

পরের দিন কি পাল্টা মিছিল

ইলামবাজার ফুটবল ময়দানে তিনটি অঞ্চলের তৃণমূল কর্মীদের নিয়ে বুথভিত্তিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

ইলামবাজার শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২০ ০০:২২
Share:

জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের ইলামবাজারের বুথভিত্তিক সম্মেলনে। নিজস্ব চিত্র

২৫ নভেম্বর সিউড়িতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কর্মসূচির পরের দিনই তৃণমূলের ডাকে জেলার ছ’টি পুরসভা এলাকায় মহামিছিলের আয়োজনের প্রস্তুতি শুরু হয়েছে তৃণমূলে। রবিবার ইলামবাজারের সভা থেকে তার ইঙ্গিত দেন জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলও। এর সত্যতা স্বীকার করা হয়েছে জেলা তৃণমূলের তরফেও।

Advertisement

ইলামবাজার ফুটবল ময়দানে তিনটি অঞ্চলের তৃণমূল কর্মীদের নিয়ে বুথভিত্তিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সম্মেলনে কোন বুথের কী অবস্থা, কোন বুথে কতটা উন্নয়ন হয়েছে, কোন বুথে কী সমস্যা রয়েছে, বিধানসভা নির্বাচনের আগে সেই সমস্ত সমস্যা দলীয় কর্মীরা কী ভাবে মেটাবেন তা নিয়ে এ দিন ভাবে বুথ কর্মীদের সঙ্গে আলোচনা করেন জেলা সভাপতি। সেখানে বিজেপির রাজ্য সভাপতির জেলায় আসা নিয়ে প্রশ্ন করা হলে বলেন, “আসুন না। আসার জন্য তো সিউড়ির জেলা স্কুলের মাঠ দেওয়া হয়েছে। করুক না, কত লোক হয় দেখা যাক।’’ পরে জেলা সভাপতি বলেন, “২৬ তারিখ বার্তা দেব। সেই দিন দেখে নেবেন।’’ ২৫ নভেম্বর বিজেপির রাজ্য সভাপতি সিউড়িতে মিছিল করতে চলেছেন। তার প্রস্তুতি চলছেই। তার পাল্টা হিসেবেই ২৬ নভেম্বর জেলার ৬টি পুরসভা এলাকায় মহামিছিল আয়োজন করা হয়েছে বলে তৃণমূল সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন