প্রচারে মুনমুন

দিদি থাকতে তাঁর না আসলেও চলে বলে জানিয়েছিলেন এক দিন আগে। শুক্রবার সাংসদ মুনমুন সেন ফের জানালেন, বাঁকুড়া অনেক বড় জেলা হওয়ায় তিনি সব এলাকায় যেতে পারেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিমলাপাল শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৬ ০৩:০২
Share:

নাচের ছন্দে। সিমলাপালের গ্রামে তোলা নিজস্ব চিত্র।

দিদি থাকতে তাঁর না আসলেও চলে বলে জানিয়েছিলেন এক দিন আগে। শুক্রবার সাংসদ মুনমুন সেন ফের জানালেন, বাঁকুড়া অনেক বড় জেলা হওয়ায় তিনি সব এলাকায় যেতে পারেন না। এ দিন তালড্যাংরা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সমীর চক্রবর্তীর সমর্থনে দুপুর থেকে রাত পর্যন্ত সিমলাপালের কড়াকানালি, মামড়া ও পার্শ্বলা গ্রামে দলের কয়েকটি সভায় জেলা সভাধিপতি অরূপ চক্রবর্তীর সঙ্গে হাজির ছিলেন মুনমুন। মুখ্যমন্ত্রীর পাশাপাশি অরূপবাবু এবং এলাকার তৃণমূল কর্মীরা সবাই মিলে উন্নয়নের জন্য আপ্রাণ পরিশ্রম করে চলেছে বলে এ দিন তিনি দাবি করেন। পাশাপাশি, সাংসদ বলেন, ‘‘বাঁকুড়া অনেক বড় এলাকা। আমি সব সময় সব জায়গায় আসতে পারি না। পরে আবার আসব।” বস্তুত ভোট প্রার্থী হিসাবে গত লোকসভা নির্বাচনের আগে এক বার সিমলাপাল এলাকায় এসেছিলেন মুনমুন। সাংসদ হিসাবেও তাঁর এই এলাকায় পা পড়েছে মাত্র এক বার— বছর খানেক আগে একটি সরকারি অনুষ্ঠানে। এ দিন দুপুরেও কড়াকানালি এবং সন্ধ্যায় মামড়া গ্রামের সভায় অভিনেত্রী সাংসদকে দেখতে উপচে পড়েছিল ভিড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন