Nanoor

কেষ্টর গড়ে তৃণমূল নেতা নিখোঁজ, রাস্তার ধার থেকে পাওয়া গেল মোটরসাইকেল ও চটি

বীরভূমের নানুরের বাসাপাড়ার সিধাই গ্রামের বাসিন্দা বাবুলাল শেখ (৪৫)-এর পরিবারের সদস্যদের অভিযোগ, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছে না তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নানুর শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১২:৩১
Share:

বাবুলাল শেখ। — নিজস্ব চিত্র।

বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ তৃণমূল নেতা। রাস্তার ধার থেকে উদ্ধার হল তাঁর মোটরসাইকেল, মোবাইল ফোন এবং চটি। এই ঘটনা ঘটেছে বীরভূমের নানুরে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে নানুর থানার পুলিশ।

Advertisement

বীরভূমের নানুরের বাসাপাড়ার সিধাই গ্রামের বাসিন্দা বাবুলাল শেখ (৪৫)-এর পরিবারের সদস্যদের অভিযোগ, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছে না তাঁর। বাবুলালের বৌদি ডুলি বিবি সিধাই গ্রামের পঞ্চায়েতের সদস্য। বাবুলালও এলাকার তৃণমূল নেতা। ডুলির দাবি, শুক্রবার রাত ৮টার পর থেকে বাবুলালের সঙ্গে যোগাযোগের বার বার চেষ্টা করেছেন তাঁরা। কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, শুক্রবার বিকেল ৪টে নাগাদ বাড়িতে বাসাপাড়া যাওয়ার কথা বলে বেরোন বাবুলাল। রাতে নানুরের বাসাপাড়ার সাঁতরাগ্রামের সাঁকোর কাছে রাস্তার ধারে বাবুলালের মোটরসাইকেল, মোবাইল ফোন এবং চটি পড়ে থাকতে দেখা যায়। মোটর সাইকেলে ছিল বাজারের একটি ব্যাগও। তার ভিতরে বন্ধ অবস্থায় ছিল তাঁর মোবাইল ফোন।

এ নিয়ে বাবুলালের পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয়েছে নানুর থানায়। এই ঘটনার সঙ্গে কোনও রকম রাজনৈতিক যোগ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। বাবুলালের পরিবারের সদস্য এবং তাঁর পরিচিতদের জিজ্ঞাসাবাদ চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন