Electrocuted

বিদ্যুতের তারে আটকে বাবা, বাঁচাতে গিয়ে দাঁতনের গ্রামে মৃত্যু ছেলেরও

পশ্চিম মেদিনীপুরের দাঁতনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল বাবা এবং ছেলের। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এর আগে মেদিনীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হন দম্পতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দাঁতন শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১১:২৮
Share:

বাবা, ছেলে বিদ্যুৎস্পৃষ্ট। প্রতীকী চিত্র।

এ বার পশ্চিম মেদিনীপুরের দাঁতনের গ্রামে এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল বাবা এবং ছেলের। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মাঠে চাষের কাজকর্ম করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তাঁরা।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেলে দাঁতনের মোহনপুরের ধৌরজামুয়ার বাসিন্দা দুলাল কর (৫০) গিয়েছিলেন মাঠে কাজ করতে। কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও তিনি বাড়ি না ফেরায় দুলালকে খুঁজতে বেরোন তাঁর ছেলে বিষ্ণুপদ (৩০)। তিনি মাঠে গিয়ে বাবাকে দাঁড়িয়ে থাকা অবস্থায় দেখতে পান। বাবাকে স্পর্শ করলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, মাঠে বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। সেই তার স্পর্শ করে ফেলায় প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হন দুলাল। তাঁকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন বিষ্ণুপদও। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

এর আগে গত ২৬ অক্টোবর পশ্চিম মেদিনীপুরের সদর ব্লকের মোরখা গ্রামে পুকুরে নামতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক দম্পতির। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মাছ চুরি ঠেকাতে পুকুরের চার পাশে বিদ্যুতের তার বিছিয়ে রেখেছিলেন মালিক। তার জেরেই এই বিপত্তি ঘটে। ওই পুকুরটির মালিক স্থানীয় পাঁচখুরি ৬/২ পঞ্চায়েতের তৃণমূল সদস্যকে গরেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন