Kidnaping

নাবালিকাকে বাড়ি থেকে ‘তুলে’ নিয়ে গেলেন যুব তৃণমূল নেতা! কাঁথিতে অপহরণের অভিযোগ

অভিযোগ, আগেও নাবালিকাকে নিয়ে পালিয়েছিলেন তৃণমূল যুব নেতা আনন্দ দাস। মারিশদা থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মারিশদা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১১:২০
Share:

নাবালিকা অপহরণের অভিযোগ। —প্রতীকী চিত্র।

এক নাবালিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল যুব তৃণমূল নেতার বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুরের কাঁথির মারিশদা এলাকার ঘটনা। অপহরণের অভিযোগে মারিশদা থানার দ্বারস্থ হয়েছে ওই নাবালিকার পরিবার। তাঁদের দাবি, আনন্দ দাস নামে যুবক তাঁদের মেয়েকে অপহরণ করেছেন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত আনন্দ দাসের বাড়ি এগরার কুইথোড় এলাকায়। তিনি সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত। এর আগেও ১৬ বছরের ওই নাবালিকাকে নিয়ে পালানোর অভিযোগ ওঠে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে। মাস ৩ আগে এই ঘটনা ঘটার পর মেয়েকে খোঁজাখুঁজি করে নিয়ে আসে পরিবার। তার পর থেকে হোমে রাখা হয়েছিল নাবালিকাকে। দুর্গাপুজোর সময় মগাশার বাসিন্দা নাবালিকা মারিশদা এলাকায় মামার বাড়িতে এসেছিল। অভিযোগ, সেখানে হঠাৎ করে চড়াও হন আনন্দ। এমনকি, বাড়ি বয়ে গিয়ে নাবালিকার পরিবারকে হুমকি দেন। কেন পুলিশে জানিয়েছিলেন, এ প্রশ্ন তুলে মারধরও করেন বলে অভিযোগ। এর পর বিজয়া দশমীর পরের দিন নাবালিকাকে সঙ্গে করে বাড়ি থেকে নিয়ে পালান আনন্দ।

কিন্তু কেন এত দিন পর অভিযোগ? পরিবারের দাবি, চাপের মুখে পড়ে এত দিন থানায় যেতে পারেননি তাঁরা। কিন্তু মেয়েকে ফিরে পেতে শুক্রবার মারিশদা থানায় লিখিত অভিযোগ করেছেন তাঁরা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তকে পাকড়াওয়ের সব রকম চেষ্টা চলছে। অন্য দিকে, এ নিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্ব কোনও বিবৃতি দিতে রাজি হননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন