চার ছাত্রছাত্রীকে সতর্ক করল বিশ্বভারতী

বিশ্বভারতীর একটি পরিত্যক্ত হস্টেলে অনধিকার প্রবেশের অভিযোগে চার পড়ুয়াকে সতর্ক করল বিশ্বভারতী। মঙ্গলবার রাত ৮টা নাগাদ শান্তিনিকেতনের নিচু বাঁধগোড়া ছাত্রাবাস লাগোয়া পরিত্যক্ত অপূর্ব ঘোষ হস্টেলের ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিনিকেতন শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৬ ০০:৩৪
Share:

বিশ্বভারতীর একটি পরিত্যক্ত হস্টেলে অনধিকার প্রবেশের অভিযোগে চার পড়ুয়াকে সতর্ক করল বিশ্বভারতী। মঙ্গলবার রাত ৮টা নাগাদ শান্তিনিকেতনের নিচু বাঁধগোড়া ছাত্রাবাস লাগোয়া পরিত্যক্ত অপূর্ব ঘোষ হস্টেলের ঘটনা। ঘটনার সময় হস্টেলের একটি ঘর ও লাগোয়া চত্বর থেকে বেশ কিছু মদের ফাঁকা বোতলও উদ্ধার হয়েছে। পরিত্যক্ত ওই হস্টেলের একটি ঘরে বর্তমানে চার এনভিএফ কর্মী বিশ্রাম করেন। বিশ্বভারতী সূত্রের খবর, নিরাপত্তা বিভাগের আধিকারিক সুপ্রিয় গঙ্গোপাধ্যায়, সুপারভাইজার বুদ্ধদেব মজুমদারের নেতৃত্বে নিরাপত্তা কর্মীরা ঘটনার সময় আচমকা ওই ছাত্রাবাসে পরিদর্শনে যান। তখনই ওই চার পড়ুয়াকে সেখানে আড্ডা মারতে দেখা যায়। তাঁদের উপস্থিতিতে ওই এলাকা থেকে বেশ কিছু খালি মদের বোতল উদ্ধার করেন নিরাপত্তা কর্মীরা। ভারপ্রাপ্ত কর্মসচিব তথা ছাত্র পরিচালক অমিত হাজরাকে ঘটনার কথা জানান সুপ্রিয়বাবু। রাতেই ঘটনাস্থলে যান অমিতবাবুও। বুধবার অমিতবাবু বলেন, “অনধিকার প্রবেশের এই ঘটনায় চার জনকেই সতর্ক করা হয়েছে। ঘটনার কথা ভবনের অধ্যক্ষ, ওই তিন ছাত্র এবং এক ছাত্রীর অভিভাবকদেরও জানানো হয়েছে। শৃঙ্খলারক্ষা কমিটির পরবর্তী বৈঠকে এ নিয়ে আলোচনা করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন