নিজের ঘরেই খুন মহিলা, সন্দেহ এক পরিচিত যুবককে

সদ্য বিধবা মহিলাকে খুনের অভিযোগ উঠল তাঁরই পূর্ব পরিচিত এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম আরতি বাগদি (৪৫)। বাড়ি বোলপুরের ১৭ নম্বর ওয়ার্ডের অন্নদাপল্লিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৬ ০০:৫৬
Share:

শোকস্তব্ধ নিহতের পরিজন। শুক্রবার বোলপুরে তোলা নিজস্ব চিত্র।

সদ্য বিধবা মহিলাকে খুনের অভিযোগ উঠল তাঁরই পূর্ব পরিচিত এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম আরতি বাগদি (৪৫)। বাড়ি বোলপুরের ১৭ নম্বর ওয়ার্ডের অন্নদাপল্লিতে। শুক্রবার সকালে ঘরের তালা ভেঙে তাঁকে উদ্ধার করে বোলপুর হাসপাতালে ভর্তি করায় পুলিশ। ততক্ষণে মৃত্যু হয়েছিল বলে হাসপাতাল সূত্রের খবর।

Advertisement

এ দিন সকালেই আরতিদেবীর মেয়ে প্রতিমা বোলপুর থানায় খুনের অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগে তাঁর দাবি, কাশিমবাজার এলাকার বাসিন্দা, পেশায় রিকশা চালক নিরা মাল পরিকল্পিত ভাবে ওই খুন করেছে। আরতিদেবীর কথায়, ‘‘নিরা মায়ের পূর্ব পরিচিত। কিন্তু, কারণ ছাড়াই মায়ের সঙ্গে ঝামেলা করত। ওই-ই মাকে মেরেছে।’’

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাসখানেক আগে আরতিদেবীর স্বামীর মৃত্যু হয়েছে। তবে পড়শিদের দাবি, দু’জনের তেমন বনিবনা ছিল না। পরিচারিকার কাজ করতেন আরতিদেবী। দোতলা খড়ের চালার বাড়ির নীচে থাকতেন। উপরের অংশে ভাড়ায় থাকতেন সন্ধ্যা বীরবংশী। তিনিও পরিচারিকার কাজ করেন। এ দিন সকালে তালা বন্ধ বাড়ি থেকে গোঙানির শব্দ শুনতে পান সন্ধ্যাদেবী। তাঁর কথায়, ‘‘অবাক হয়ে গিয়েছিলাম। কী করব বুঝতে না পেরে পাশের পাড়ায় আরতিদেবীর মেয়ে প্রতিমার কাছে যাই। ঘর থেকে সা়ড়াশব্দ না পেয়ে স্থানীয়েরাই এ বার পুলিশকে গোটা বিষয়টি জানান।’’ প্রতিমাদেবী বলেন, ‘‘বৃহস্পতিবার রাত দশটা পর্যন্ত মা আমার কামারপুকুর পাড়ের বাড়িতে ছিলেন। আর সকালে এই ঘটনা!’’

Advertisement

এ দিন ঘটনাস্থল থেকে একটি কাটারি, ইট, লাইটার উদ্ধার করেছে পুলিশ। মাটির মেঝে, বিছানার চাদর এবং দু’টি বালিশ রক্তে মাখামাখি ছিল। হাসপাতাল সূত্রের খবর, মহিলার মাথার পিছনে কাটারির কোপ এবং মুখ ইট দিয়ে থ্যাঁতলানো হয়েছে। চিকিৎসকদের অনুমান, ক্ষতস্থান থেকে প্রচুর রক্তক্ষরণের ফলে ওই মহিলার মৃত্যু হয়েছে। পুলিশের অনুমান, আরতিদেবীর মৃত্যু হয়েছে ভেবে আততায়ী বাইরে থেকে ঘরের তালা বন্ধ করে চম্পট দেয়।

তবে কী উদ্দেশে আরতিদেবীকে খুন হতে হল, তা এখনও পরিস্কার নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কাশিমবাজারের বাসিন্দা অভিযুক্ত নিরা মালকে খুঁজছে পুলিশ। তবে রাত পর্যন্ত তাঁর সন্ধান মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন