Young man

Suicide: নতুন বাড়ি করে দিতে হবে জানিয়ে পরিবারের সঙ্গে ঝামেলা, অভিমানে আত্মঘাতী মত্ত যুবক

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশ্বনাথ পিসির বাড়ি গিয়েছিলেন। মঙ্গলবার রাত ৯টা নাগাদ তিনি পিসির বাড়ি থেকে নিজের বাড়ি ফেরেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কীর্ণাহার শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১১:২৮
Share:

বীরভূম জেলার কীর্ণাহারের পশ্চিম পাড়ায় এই ঘটনাটি ঘটেছে। নিজস্ব চিত্র।

নতুন বাড়ি করে দেওয়া নিয়ে পরিবারের সঙ্গে তর্কাতর্কির হওয়ার পর আত্মঘাতী হলেন এক যুবক। বাড়িতে তাঁর দাবি না মেনে নেওয়ার কারণে ওই যুবক অভিমান করে আত্মঘাতী হয়েছেন বলেই প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। বুধবার সকালে যুবকের বাড়ি থেকে কিছুটা দূরে একটি গাছে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। বীরভূম জেলার কীর্ণাহারের পশ্চিম পাড়ায় এই ঘটনাটি ঘটেছে। মৃত যুবকের নাম বিশ্বনাথ মেটে (২০)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশ্বনাথ পিসির বাড়ি গিয়েছিলেন। মঙ্গলবার রাত ৯ টা নাগাদ তিনি পিসির বাড়ি থেকে নিজের বাড়ি ফেরেন। সেই মুহূর্তে তিনি মত্ত অবস্থায় ছিলেন। বাড়িতে ফিরেই বিশ্বনাথ পরিবারের সদস্যদের সঙ্গে নতুন বাড়ি করে দেওয়া নিয়ে তর্কবিতর্কে জড়িয়ে পড়েন। পরিবারের তরফে বিশ্বনাথকে আশ্বস্ত করা হয় যে, পরে তাঁকে নতুন বাড়ি করে দেওয়া হবে। কিন্তু তাতেও সন্তুষ্ট হননি তিনি। রাতেই বাড়ি থেকে বেরিয়ে যান। অনেক খোঁজ করার পরও তাঁর হদিস পায়নি পরিবার।

Advertisement

এর পর বুধবার সকালে বাড়ি থেকে কিছু দূরে এক পুকুর পাড়ে শ্যাওড়া গাছে ঝুলন্ত অবস্থায় বিশ্বনাথের দেহ উদ্ধার করেন গ্রামবাসীরা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কীর্ণাহার থানার পুলিশ। বিশ্বনাথের ঝুলন্ত দেহ নামিয়ে ময়না তদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই পুরো বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন