ক্যানালপাড়ে দেহ

বাড়ির পাশে ক্যানাল পাড়ে একটি গাছ থেকে গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলন্ত দেহ উদ্ধার হল এক ব্যক্তির। মৃতের নাম বলাই রাজোয়াড় (৪৫)। তাঁর বাড়ি রানিবাঁধের বাঘসন্দা গ্রামে। পুলিশ জানিয়েছে, সোমবার সকালে ওই গ্রামের একটি ছাতিম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় বলাইবাবুর দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানিবাঁধ শেষ আপডেট: ৩০ জুন ২০১৫ ০০:৩১
Share:

বাড়ির পাশে ক্যানাল পাড়ে একটি গাছ থেকে গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলন্ত দেহ উদ্ধার হল এক ব্যক্তির। মৃতের নাম বলাই রাজোয়াড় (৪৫)। তাঁর বাড়ি রানিবাঁধের বাঘসন্দা গ্রামে। পুলিশ জানিয়েছে, সোমবার সকালে ওই গ্রামের একটি ছাতিম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় বলাইবাবুর দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। এ দিন বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে দেহটির ময়নাতদন্ত করা হয়। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। পুলিশের দাবি, পরিবারের লোকেরা জানিয়েছেন, মাসখানেক ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন পেশায় দিনমজুর বলাইবাবু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন