Rachhpal Singh

দলীয় কর্মসূচিতে আমন্ত্রণ না পাওয়ার অভিযোগ রচপাল সিংহের

রবিবার তারকেশ্বর বাস স্ট্যান্ডে কৃষি আইনের বিরোধিতা করে আয়োজন করা হয়েছিল প্রতিবাদ সভার। প্রধান বক্তা ছিলেন তৃণমূল নেতা কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুগলি শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ২৩:০৮
Share:

রচপাল সিংহ।— ফাইল চিত্র

নিজের কেন্দ্রেই দলীয় কর্মসূচিতে ব্রাত্য থাকার অভিযোগ তুললেন তারকেশ্বরের তৃণমূল বিধায়ক রচপাল সিংহ।

Advertisement

রবিবার তারকেশ্বর বাস স্ট্যান্ডে কৃষি আইনের বিরোধিতা করে আয়োজন করা হয়েছিল প্রতিবাদ সভার। প্রধান বক্তা ছিলেন তৃণমূল নেতা কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সভার প্রচার করে বিভিন্ন জায়গায় লাগানো হয়েছিল পোস্টার। রচপালের অভিযোগ, ওই পোস্টারে জেলার একাধিক নেতা নেত্রীর নাম থাকলেও, তাঁর নাম ছিল না। প্রতিক্রিয়া দিতে গিয়ে রচপাল বলেন, ‘‘আমি খুব অপমানিত বোধ করছি। যেখানে ব্যানারে নাম ছিল না সেখানে যাওয়া উচিত বলে মনে করি না। খুব কষ্ট হচ্ছে কারণ সততা এবং নিষ্ঠার সাথে কাজ করেছি।’’ ঘটনাটি রাজ্য নেতৃত্বকে জানাবেন বলে জানান বিধায়ক।

রচপালের অভিযোগ অবশ্য অস্বীকার করেছে দলীয় নেতৃত্ব। তারকেশ্বর টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি উত্তম ভাণ্ডারী বলেন, ‘‘ওঁকে জানানো হয়েছিল। কিন্তু শারীরিক অসুস্থার কারণে আসতে পারবেন না বলে জানিয়েছিলেন।’’ পোস্টারে বিধায়কের নাম নেই কেন? এ নিয়ে উত্তম বলেন, ‘‘নাম ছিল, এর বেশি কিছু জানি না।’’ তৃণমূলের একাংশের বক্তব্য, দীর্ঘ দিন ধরেই রচপাল সিং রাজনীতিতে নিক্রিয়। তাঁর কাজকর্মে খুশি নন দলীয় নেতৃত্বও।

Advertisement

আরও পড়ুন: এখনই খুলছে না স্কুল-কলেজ, জানালেন পার্থ

আরও পড়ুন: অধিকারীরা ছাড়াই হলদিয়া, কাঁথিতে তৃণমূলের সভায় রাজ্যের ৩ মন্ত্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement