Eastern Railway

আসানসোলে দূরপাল্লার ট্রেনের গতিপথে বদল, ভিড় সামাল দিতে আরও এক মাস চলবে পুরী স্পেশাল

শীতের ছুটিতে বহু মানুষ দূরদূরান্তে বেড়াতে যাচ্ছেন। যাত্রীদের চাহিদার কথা মাথায় রেখেই শিয়ালদহ-পুরী স্পেশাল ট্রেন আরও এক মাসের জন্য চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ২১:০৩
Share:

আসানসোলে দূরপাল্লার ট্রেনের গতিপথে বদল, ভিড় সামাল দিতে আরও এক মাস চলবে পুরী স্পেশাল। প্রতীকী ছবি।

রেলের আসানসোল ডিভিশনে রেলসেতু রক্ষণাবেক্ষণ এবং ভূগর্ভস্থ পথের কাজ চলার জন্য আগামী ৮ জানুয়ারি একটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। কিছু দূরপাল্লার ট্রেনকে বিকল্প পথে ঘুরিয়ে দেওয়া হবে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

Advertisement

৮ তারিখের জন্য বাতিল থাকবে ০৩৬৭৮ বৈদ্যনাথধাম-আসানসোল মেমু স্পেশাল। ১২২৭৪ নিউ দিল্লি-হাওড়া দুরন্ত এক্সপ্রেস এবং ১৩০০৬ অমৃতসর-হাওড়া মেলকে দীনদয়াল উপাধ্যায়-গয়া-ধানবাদ রুট দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

অপর দিকে, শীতের ছুটিতে বহু মানুষ দূরদূরান্তে বেড়াতে যাচ্ছেন। যাত্রীদের চাহিদার কথা মাথায় রেখেই শিয়ালদহ-পুরী স্পেশাল ট্রেন আরও এক মাসের জন্য চালানোর সিদ্ধান্ত নিল রেল। আগামী ৭ জানুয়ারি থেকে ২৮ জানুয়ারি পর্যন্ত প্রতি শনিবার শিয়ালদহ স্টেশন থেকে এবং ৮ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত প্রতি রবিবার পুরী স্টেশন থেকে স্পেশাল ট্রেনটি ছাড়বে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন