State News

অমিতকে পাত পেড়ে খাওয়ানো রাজু-গীতা তৃণমূলে যোগ দিলেন

তৃণমূলে যোগ দিলেন রাজু ও গীতা মাহালি। মঙ্গলবার বিকাল থেকেই তাঁরা বাড়িতে ছিলেন না। অভিযোগ উঠছিল, তাঁদের নাকি তুলে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার সকালে ওই দম্পতিকে দেখা যায় নকশালবাড়ির তৃণমূল পার্টি অফিসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নকশালবাড়ি শেষ আপডেট: ০৩ মে ২০১৭ ১২:৪৬
Share:

সে দিন গীতা মাহালির বাড়িতে অমিত শাহ। —ফাইল চিত্র।

তৃণমূলে যোগ দিলেন রাজু ও গীতা মাহালি। মঙ্গলবার বিকাল থেকেই তাঁরা বাড়িতে ছিলেন না। অভিযোগ উঠছিল, তাঁদের নাকি তুলে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার সকালে ওই দম্পতিকে দেখা যায় নকশালবাড়ির তৃণমূল পার্টি অফিসে। সেখানেই তৃণমূল নেতা তথা রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেবের উপস্থিতিতে তাঁরা তৃণমূলে যোগ দেন। এর পর গৌতমবাবু ওই দম্পতিকে নিয়ে তাঁদের বাড়িতে যান। সেখানে চা-ও খান তিনি।

Advertisement

গত ২৫ এপ্রিল বিজেপি-র সর্বভারতীয় সভাপতি তাঁর পশ্চিমবঙ্গ সফের সময় ওই দম্পতির বাড়িতে পাত পেড়ে খেয়েছিলেন। তিনি গীতার রান্নার প্রশংসাও করেছিলেন।

আরও পড়ুন
চমক দিতে গিয়ে বেইজ্জত! দিল্লির জন্য জবাব খুঁজছেন রাজ্য বিজেপি-র নেতারা

Advertisement

বিজেপি এ নিয়ে তৃণমূলকে বিঁধেছে। তাদের দাবি, মাহালি দম্পতিকে জোর করে এবং ভয় দেখিয়ে তৃণমূলে যোগ দিতে বাধ্য করা হয়েছে। তৃণমূল যদিও এই অভিযোগ অস্বীকার করেছে। গৌতমবাবু বলেন, ‘‘ওঁরা বরাবরই তৃণমূল করেন। বিজেপি জোর করেই ওই দম্পতির বাড়িতে ও সব আয়োজন করেছিলো। এমনিতেই ওঁদের অনেক রকমের দাবিদাওয়া বঞ্চনা রয়েছে। আমরা সেগুলো মেটানোর চেষ্টা করব।’’ অন্য দিকে বিজেপি-র ব্লক সভাপতি দিলীপ বারুইয়ের অভিযোগ, ‘‘তৃণমূল প্রশাসন এবং পেশী শক্তির ভয় দেখিয়ে ওই দম্পতিকে জোর করে দলে যোগ দিতে বাধ্য করেছে। মানুষ এই গুন্ডামির জবাব দেবে।’’

তবে তৃণমূলে যোগ দেওয়া নিয়ে পেশায় রংমিস্ত্রী রাজু মাহালি বলেন, ‘‘আমাদের ভাল লেগেছে তাই যোগ দিয়েছি।’’ আর তাঁর স্ত্রী গীতাদেবী বলেন, ‘‘বাড়িতে অতিথি এলে তাঁকে যত্ন করাই তো আতিথেয়তা। সেটা করে ভুল করিনি। আজ তো গৌতমবাবুকেও চা খাওয়ালাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন