Massive fire

স্ট্র্যান্ড রোডে অগ্নিকাণ্ডে সুদীপের মৃত্যুতে শোকের ছায়া রামরাজাতলায়

চ্যাটার্জিহাট থানার অন্তর্গত ৫৩-এ ভট্টাচার্যপাড়া লেনের বাড়িতে স্ত্রী ও ছেলেকে নিয়ে থাকতেন পূর্ব রেলের সিনিয়র টেকনিশিয়ান সুদীপ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ২২:২৩
Share:

স্ট্র্যান্ড রোডের অগ্নিকান্ডে মৃত সুদীপ দাস, রামরাজাতলায় তাঁর বাড়ি

স্ট্যান্ড রোডের নিউ কয়লাঘাট বিল্ডিংয়ে সোমবার রাতে পূর্ব রেলের দফতরে অগ্নিকান্ডে মৃত্যু হয়েছে হাওড়ার রামরাজাতলার বাসিন্দা সুদীপ দাসের। চ্যাটার্জিহাট থানার অন্তর্গত ৫৩-এ ভট্টাচার্যপাড়া লেনের বাড়িতে স্ত্রী ও ছেলেকে নিয়ে থাকতেন পূর্ব রেলের সিনিয়র টেকনিশিয়ান সুদীপ। সোমবার সকাল থেকেই তাঁর বাড়ির সামনে ছিল পরিজন এবং প্রতিবেশীদের ভিড়।

Advertisement

পরিবার সূত্রের খবর, অন্য দিনের মতই বাড়ি থেকে কিছুটা দূরে রামরাজাতলার ষষ্টিতলায় অসুস্থ মায়ের সঙ্গে দেখা করে সোমবার অফিস বেরিয়ে যান। কিন্তু সন্ধ্যের পর থেকে আর তার ফোন পাওয়া যাচ্ছিল না। পরে পূর্ব রেলের দফতরে আগুনের ঘটনা জানতে পারেন পরিবারের লোকজন। তখন থেকেই উদ্বেগ শুরু হয়। মঙ্গলবার রেল কর্তৃপক্ষ সুদীপের মৃত্যুর খবর জানান। এর পরেই তাঁর ছেলে এবং কয়েকজন আত্মীয় কলকাতায় রওনা দেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের লোকেরা বিশেষ কিছু বলতে না চাইলেও সুদীপের এক আত্মীয় বলেন, ‘‘উনি খুবই শান্ত প্রকৃতির মানুষ ছিলেন। ওঁর স্ত্রী জিনিয়া দাস দাশনগরের চপলাদেবী স্কুলে শিক্ষকতা করেন। ছেলে এমএসসি পড়ছে।’’ এক প্রতিবেশী হেমা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘সুদীপ খুবই ভালো মানুষ ছিলেন। মিশুকে ছিলেন। তিনি যে এ ভাবে চলে যাবেন, তা তারা ভাবতে পারেননি। খুবই খারাপ লাগছে।’’

Advertisement

মৃতের এক আত্মীয় সুব্রত আদিত্য বলেন, ‘‘সুদীপ পূর্ব রেলের কয়লাঘাট অফিসের সার্ভার রুমেই কাজ করতেন। কিন্তু তিনি যে ১৪ তলায় ছিলেন আমরা জানতাম না। পরে মৃত্যুর খবর আসে। এই ঘটনায় আমরা খুবই মর্মাহত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন