কন্যাশ্রী দিবসে রাণুকে আমন্ত্রণ

 ১৪ অগস্ট, বুধবার নোকারিতে রানাঘাট ২ নম্বর ব্লক অফিস চত্বরে প্রশাসনের পক্ষ থেকে ‘কন্যাশ্রী দিবস’ পালন করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৯ ০১:৪৮
Share:

—নিজস্ব চিত্র

‘কন্যাশ্রী দিবসে’ ডাক পেল রাণু মারিয়া মণ্ডল। প্রশাসনের পক্ষ থেকে তাঁকে এবং তাঁর প্রতিবেশীদের বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। ওই দিনের অনুষ্ঠানে প্রশাসনিক ভাবে তাঁকে উপস্থিত থাকার কথা জানানো হয়েছে।
১৪ অগস্ট, বুধবার নোকারিতে রানাঘাট ২ নম্বর ব্লক অফিস চত্বরে প্রশাসনের পক্ষ থেকে ‘কন্যাশ্রী দিবস’ পালন করা হবে। কন্যাশ্রী প্রকল্পের সুযোগপ্রাপ্ত বিভিন্ন বিদ্যালয়ের পড়ুয়ারা ওই দিন উপস্থিত থাকবে বলে জানা গিয়েছে। অনেকেক ওই দিন সন্মান জানানো হবে বলেও প্রশাসনির সূত্রের খবর। থাকবে নানা সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে রাণুকেও সংবর্ধনা জানানো হবে বলে প্রশাসন সূত্রে এ দিন জানানো হয়।
রানাঘাট ২ নম্বরের বিডিও খোকন বর্মণ বলেন, “মুলত আমরা তাঁকে সংবর্ধনা দিতে চাইছি। তিনি খুব ভাল গান করেন। আমি নিজের কানে ওঁর গান শুনেছি। ওই দিন তাঁকে গান গাওয়ার জন্য বলব, ইচ্ছা রয়েছে।”
সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ প্রতিবেশীদের সঙ্গে নিয়ে নোকারিতে ওই ব্লক প্রশাসনের কার্যালয়ে গিয়েছিলেন রাণু। সেখানে তিনি বিডিও-র সঙ্গে কথা বলেন। তাঁকে গানও শোনান। রাণুর গান শুনে ভাল লাগে সেখানে উপস্থিত থাকা আধিকারিকদের। এর পরেই তাঁরা রাণুকে ওই অনুষ্ঠানে আসার আবেদন জানাবেন বলে সিদ্ধান্ত নেন।
প্রতিবেশী তপন দাস বলেন, “বিডিও সাহেব রাণুদিকে অনুষ্ঠানে নিয়ে যাওয়ার জন্য বলেছেন। সে দিন ওঁকে নিয়ে যাব।”
মঙ্গলবার রাণুর বেগোপাড়ার বাড়িতে এসেছিল একটি বাংলা গানের রিয়েলিটি শো-এর কর্মকর্তারা। এ দিন তাঁরা রাণুর সঙ্গে কথা বলেন ও তাঁর গান শোনেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন