কাকদ্বীপের পথে আজ বিষ্ণুপুরে রূপা, বাবুল

‘কামদুনি থেকে কাকদ্বীপ’, রাজ্য বিজেপি-র আয়োজনে বর্ণাঢ্য মিছিলে আজও অক্লান্ত পথ হাঁটলেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় ও আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। গত চার-পাঁচ দিন ধরেই রাজ্য সরকারের কাজকর্ম, ও বেহাল আইনশৃঙ্খলার প্রতিবাদে পথ হেঁটে চলেছেন রাজ্য বিজেপি-র নেতা-নেত্রীরা। রবিবার দুপুর একটা নাগাদ বিষ্ণুপুর থানার সমানে থেকে শুরু হয় ওই মিছিল। মিছিল শুরু হওয়ার কথা ছিল অবশ্য বেলা বারোটা থেকে। দুপুর আড়াইটে নাগাদ আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় মিছিল ছেড়ে অন্যত্র চলে গেলেও, রূপা পথ হেঁটে যান অক্লান্ত ভাবেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৬:২০
Share:

‘কামদুনি থেকে কাকদ্বীপ’, রাজ্য বিজেপি-র আয়োজনে বর্ণাঢ্য মিছিলে আজও অক্লান্ত পথ হাঁটলেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় ও আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। গত চার-পাঁচ দিন ধরেই রাজ্য সরকারের কাজকর্ম, ও বেহাল আইনশৃঙ্খলার প্রতিবাদে পথ হেঁটে চলেছেন রাজ্য বিজেপি-র নেতা-নেত্রীরা। রবিবার দুপুর একটা নাগাদ বিষ্ণুপুর থানার সমানে থেকে শুরু হয় ওই মিছিল। মিছিল শুরু হওয়ার কথা ছিল অবশ্য বেলা বারোটা থেকে। দুপুর আড়াইটে নাগাদ আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় মিছিল ছেড়ে অন্যত্র চলে গেলেও, রূপা পথ হেঁটে যান অক্লান্ত ভাবেই। মাঝে এক বারই একটু জিরিয়ে নিতে রূপাকে নীল মেক-আপ ভ্যানে উঠতে দেখা যায়। ওই মিছিল ঘিরে যথেষ্টই উৎসাহ, উদ্দীপনা ছিল এ দিন বিষ্ণুপুর এলাকায়। মানুষকে ঘর-বাড়ি থেকে বেরিয়ে এসে অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে দেখা যায়। বাস থেকে নেমে পড়েও কেউ কেউ এসে বিজেপি নেত্রীকে আশীর্বাদ করে যান।

Advertisement

আরও পড়ুন- দেবী বেবি সমাজসেবী

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন