Nausad

Nausad Siddique: বিধায়ক প্রকল্প কমিটিতে নওসাদ

বিধানসভার বাজেট অধিবেশনের শেষ দিনে শুক্রবার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় স্থায়ী ও হাউস মিলিয়ে সব কমিটির চেয়ারম্যানের নাম ঘোষণা করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ০৫:১৮
Share:

ফাইল চিত্র।

বিধানসভার বিধায়ক এলাকা উন্নয়ন প্রকল্প সংক্রান্ত কমিটির চেয়ারম্যান হলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) নওসাদউদ্দিন সিদ্দিকী। এ বারের বিধানসভায় ভাঙড় থেকে নির্বাচিত নওসাদই সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক। বিধানসভার বাজেট অধিবেশনের শেষ দিনে শুক্রবার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় স্থায়ী ও হাউস মিলিয়ে সব কমিটির চেয়ারম্যানের নাম ঘোষণা করেছেন। পাবলিক অ্যাকাউন্টস কমিটির (পিএসি) মাথায় মুকুল রায়ের নাম ছাড়াও আরও ৯টি কমিটির চেয়ারম্যান পদ দেওয়া হয়েছে বিরোধীদের। তার মধ্যে পিএসি নিয়ে ‘রীতি ভঙ্গ ও অনৈতিকতা’র অভিযোগে বিজেপির ৮ বিধায়ক তাঁদের জন্য ঘোষিত ৮ কমিটির চেয়ারম্যান পদ নেবেন না। সেই দিক থেকে দেখতে গেলে বিরোধী পক্ষের প্রতিনিধি হিসেবে একমাত্র নওসাদের নেতৃত্বেই আপাতত একটি কমিটি থাকল। নওসাদ জানিয়েছেন, কমিটির দায়িত্ব পালনে তিনি সাধ্যমতো চেষ্টা করবেন।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন