Mala Roy

বিয়েবাড়িতে পড়ে গিয়ে হাত ভাঙল দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়ের

সেখানেই বিপত্তি ঘটে। কোলাপসিবল গেটে হোঁচট খেয়ে পড়ে যান সাংসদ। পতন ঠেকাতে ডানহাতের উপর ভর দিয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ২৩:০৮
Share:

—ফাইল চিত্র

মঙ্গলবার রাতে এক বিয়েবাড়িতে গিয়ে আচমকা পড়ে গিয়ে হাত ভাঙল দক্ষিণ কলকাতার তৃণমূল সাংসদ মালা রায়ের। আপাতত আগামী দেড়মাস তাঁকে প্লাস্টারবদ্ধ হয়ে থাকতে হবে।

Advertisement

বৃহস্পতিবার মালা জানান, মঙ্গলবার তিনি হাজরা পর্যন্ত মিছিলে অংশ নিয়েছিলেন। হাজরার সভায় বক্তৃতাও করেন। সেখান থেকে আরও কয়েকটি কর্মসূচি ঘুরে পৌঁছন দক্ষিণ কলকাতায় নিজের এলাকাতেই একটি বিবাহের নিমন্ত্রণ রক্ষা করতে।

সেখানেই বিপত্তি ঘটে। কোলাপসিবল গেটে হোঁচট খেয়ে পড়ে যান সাংসদ। পতন ঠেকাতে ডানহাতের উপর ভর দিয়েছিলেন তিনি। তখনই ডান কব্জিতে গুরুতর চোট লাগে তাঁর। হাত ফুলে যায়। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। এক্স রে করে দেখা যায়, ডান কব্জি ভেঙে টুকরো হয়ে গিয়েছে। বুধবার সকালেই চিকিৎসকেরা প্লাস্টার করে দেন। আগামী ছ’সপ্তাহ ওই প্লাস্টার বাঁধা থাকবে।

Advertisement

ভোটের প্রচার-সহ নানা দলীয় কর্মসূচি হয়েছে মালার। সংসদভবনেও কাজের সূত্রে যাওয়ার কথা। সবই আপাতত কয়েকদিনের জন্য মুলতবি রাখার জন্য দলের অনুমতি চাইবেন বলে ভাবছেন এই সাংসদ। বৃহস্পতিবার তিনি ব্যাজার গলায় বলছিলেন, “এমন ব্যস্ত আর গুরুত্বপূর্ণ সময়ে দুর্ঘটনাটা ঘটল যে কী বলব! সামনে ভোট। প্রচুর কাজ। চেষ্টা করছি প্লাস্টার বাঁধা হাত নিয়েই যতটা সম্ভব কাজ করতে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন