ED

SSC Recruitment case: বালিগঞ্জ প্লেসের বাড়িতে অভিযান শেষ, প্রচুর নথিপত্র উদ্ধার করে নিয়ে গেল ইডি

দক্ষিণ কলকাতার বালিগঞ্জ প্লেসের ওই বাড়িতে ঢোকার পর তদন্তকারীরা লকার দেখতে পান। তার চাবি পাওয়া যায়নি। অগত্যা তালা ভাঙা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৮:৫৫
Share:

ইডির নজরে বালিগঞ্জের এই বাড়ি। নিজস্ব চিত্র।

বালিগঞ্জ প্লেস ইস্টের যে বাড়িতে অভিযান চালিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সেখান থেকে প্রচুর নথি উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। ইডি সূত্রের খবর, ৮ নম্বর বালিগঞ্জ প্লেস ইস্টে একটি বাড়িতে ঢুকে একটি তালাবন্ধ লকার দেখতে পান তদন্তকারীরা। কী আছে লকারে? তা জানতে তালা খোলার চেষ্টা চালান ইডির তদন্তকারী। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই বাড়ি থেকে বেশ কিছু নথি উদ্ধার করেছে ইডি।

Advertisement

প্রসঙ্গত, অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার রথতলার ফ্ল্যাটে বুধবার সকালে অভিযান চালায় ইডি। সেখানেও নগদ উদ্ধার হয়েছে বলে একটি সূত্রের দাবি। কিন্তু এই প্রতিবেদন লেখা পর্যন্ত কত টাকা উদ্ধার হয়েছে তা জানা যায়নি। এ দিন সকাল থেকেই ইডির একাধিক দল শহরের বিভিন্ন দিকে অভিযান চালাতে শুরু করে। একটি দল পৌঁছে যায় বেলঘরিয়ার আব্দুল লতিফ স্ট্রিটে অর্পিতার পৈতৃক বাড়িতে। সেখানে থাকেন অর্পিতার মা। তিনি প্রাথমিক ভাবে ইডির আধিকারিকদের বাড়িতে ঢুকতে দিতে অস্বীকার করেন। পর অবশ্য ইডি ওই বাড়িতে তল্লাশি চালায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন