ইস্তফা ভুলে হাজিরা দিতে স্বাস্থ্য ভবনে প্রদীপ মিত্র

ইস্তফার পরিবর্তে স্বাস্থ্য ভবনের সিদ্ধান্ত মেনে আপাতত কম্পালসরি ওয়েটিং-এই থাকছেন এসএসকেএমের প্রাক্তন অধিকর্তা প্রদীপ মিত্র। বুধবার কম্পালসরি ওয়েটিং-এ পাঠানো হয়েছিল তাঁকে। শুক্রবার তিনি স্বাস্থ্যভবনে গিয়ে হাজিরা দেন। এ দিন বিকেল পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। প্রদীপবাবু জানান, পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত তিনি নিয়মিত স্বাস্থ্যভবনে হাজিরা দিয়ে যাবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ জুন ২০১৫ ১৭:৩৭
Share:

ইস্তফার পরিবর্তে স্বাস্থ্য ভবনের সিদ্ধান্ত মেনে আপাতত কম্পালসরি ওয়েটিং-এই থাকছেন এসএসকেএমের প্রাক্তন অধিকর্তা প্রদীপ মিত্র। বুধবার কম্পালসরি ওয়েটিং-এ পাঠানো হয়েছিল তাঁকে। শুক্রবার তিনি স্বাস্থ্যভবনে গিয়ে হাজিরা দেন। এ দিন বিকেল পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। প্রদীপবাবু জানান, পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত তিনি নিয়মিত স্বাস্থ্যভবনে হাজিরা দিয়ে যাবেন। বিনা কারণে তাঁকে এসএসকেঅমের অধিকর্তার পদ থেকে সরিয়ে দেওয়ায় অপমানিত প্রদীপবাবু ইস্তফা দেবেন বলে জানিয়েছিলেন।

Advertisement

তা হলে আচমকা তাঁর এই মতবদল কেন? তিনি কি নিজের প্রতিবাদের পথ থেকে সরে যাচ্ছেন? স্বাস্থ্য ভবনে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘একেবারেই নয়। সাগর দত্ত মেডিক্যাল কলেজের ক্ষেত্রে পদাবনতি হবে মনে করে যোগ দিতে অস্বীকার করি। আমার দাবি মেনে ইতিমধ্যেই সেখানকার শূন্যস্থান পূরণ হয়েছে। তাই আমি এখন অপেক্ষা করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন