Birbaha Hansda

‘প্রতিদ্বন্দ্বী’ বিজেপি নেতার মা অসুস্থ, খবর পেয়ে দেখতে গেলেন বীরবাহা হাঁসদা

রবিবার সুখময়ের বাড়িতে গিয়ে তাঁর মায়ের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন বীরবাহা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ৩১ মে ২০২১ ০০:২৩
Share:

—নিজস্ব চিত্র।

বিধানসভা নির্বাচনে ঝাড়গ্রাম আসনে তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপি প্রার্থী সুখময় শতপথী। তবে সুখময়ের বিরুদ্ধে ওই আসনে জিতে রাজ্যের বন প্রতিমন্ত্রী হওয়ার পরেও সৌজন্য ভুললেন না বীরবাহা হাঁসদা। বিজেপি প্রার্থীর মায়ের অসুস্থতার খবর পেয়ে রবিবার রাতেই ছুটে গেলেন তাঁর ‘প্রতিদ্বন্দ্বী’র বাড়িতে।

Advertisement

রবিবার সুখময়ের বাড়িতে গিয়ে তাঁর মায়ের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন বীরবাহা। তাঁর সঙ্গে ছিলেন ঝাড়গ্রাম পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শিবেন্দ্র বিজয় মল্লদেব। পরে বীরবাহা বলেন, “খবর পেয়েছিলাম যে সুখময়ের মা বার্ধক্যজনিত রোগে অসুস্থ। রাতে সুখময়ের বাড়িতে গিয়ে তাঁর মায়ের সঙ্গে দেখা করে এসেছি। সময় মতো খাওয়াদাওয়া ও ওষুধ খাওয়ার কথাও বলেছি। ডাক্তার দেখানোর বন্দোবস্ত যাতে হয়, সে কথাও জানিয়েছি।”

বীরবাহার এই সৌজন্যে দৃশ্যতই কৃতজ্ঞ সুখময়। তিনি বলেন, “দূর্গেশ’দার সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। তিনি এসেছিলেন। সঙ্গে মন্ত্রীও এসেছিলেন। মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে কথা হয়েছে।”

Advertisement

সুখময় আরও জানিয়েছেন, ভোটে হারলেও ঝাড়গ্রামের উন্নয়নের জন্য মন্ত্রীকে সহযোগিতা করতেও তিনি রাজি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন