Arms

হাওড়ায় উদ্ধার বিস্ফোরক, পিস্তল-সহ বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র, ধৃত ২

শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশিতে নামেন এসটিএফ-এর অফিসাররা। গোলাবাড়ি থেকে কাদির এবং ওয়ারিসকে গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ০৯:৩৬
Share:

—নিজস্ব চিত্র।

বিধানসভা নির্বাচনের আর বেশি দেরি নেই। তার আগে হাওড়ার গোলাবাড়ি এলাকা থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। গ্রেফতার করা হয়েছে দু’জনকে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশিতে নামেন এসটিএফ-এর অফিসাররা। গোলাবাড়ি থেকে গ্রেফতার করা হয় আব্দুল কাদির এবং গোলাম ই ওয়ারিসকে। কাদির চন্দননগরের বাসিন্দা এবং ওয়ারিসের বাড়ি জগদ্দলে। অভিযানের পর তাদের জেরা করে ১৫ কেজি বিস্ফোরক, ৪টি ৭এমএম পিস্তল-সহ প্রচুর বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্রের হদিস পাওয়া গিয়েছে। ওই অস্ত্রশস্ত্র তাদের কাছ থেকে কী ভাবে এল, তা নিয়ে ধৃতদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এসটিএফ আধিকারিকদের দাবি, গত অক্টোবরে বেলুড়ে এক প্রোমোটার খুনের সঙ্গে এই অভিযুক্তরা জড়িত থাকতে পারে। এ বিষয়ও ধৃতদের জেরা করা হবে বলে জানিয়েছেন এসটিএফ আধিকারিকেরা।

Advertisement

আরও পড়ুন: প্রিয়াঙ্কা ঘুঁটি মাত্র? টলি-প্রভাবশালীর হাত জুনিয়র খুনে? খুঁজছে সিবিআই

আরও পড়ুন: শহরে ‘বিবেকের ডাকে’ ১২ জানুয়ারি শুভেন্দু-দিলীপ, মুকুল-কৈলাস

শনিবার ধৃতদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চাইবে এসটিএফ। ভিন্‌ রাজ্যের সঙ্গে এই চক্রের যোগ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন