পরিজনদের বিরুদ্ধে ধর্ষণের নালিশ ছাত্রীর

পূর্ব বর্ধমানের কাটোয়ায় চাইল্ডলাইনের কাছে বছর পনেরোর মেয়েটি দাবি করে, দীর্ঘদিন ধরে পিসতুতো দাদা, জামাইবাবু ও নিজের দাদা ধর্ষণ করেছে তাকে। অভব্য আচরণ করে পিসেমশাইও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাটোয়া শেষ আপডেট: ২২ মার্চ ২০১৮ ০৪:৫০
Share:

প্রতীকী ছবি।

মাঝে-মধ্যেই বাড়ি থেকে পালাত মেয়েটি। দিন কয়েক আগেও পালিয়েছিল। ফেরার পরে তাকে আর বাড়িতে রাখা যাচ্ছে না দাবি করে চাইল্ডলাইনের কাছে নিয়ে যান বাবা। কিন্তু কেন সে বারবার পালায়, জানতে চাওয়ায় পরিজনদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করল কিশোরী।

Advertisement

পূর্ব বর্ধমানের কাটোয়ায় চাইল্ডলাইনের কাছে বছর পনেরোর মেয়েটি দাবি করে, দীর্ঘদিন ধরে পিসতুতো দাদা, জামাইবাবু ও নিজের দাদা ধর্ষণ করেছে তাকে। অভব্য আচরণ করে পিসেমশাইও। কাটোয়া থানায় অভিযোগ করার পরে বুধবার পিসেমশাই ও দাদাকে গ্রেফতার করে পুলিশ। মেয়েটির ডাক্তারি পরীক্ষা ও গোপন জবানবন্দি নেওয়া হয়। তাকে হোমে পাঠিয়েছে আদালত।

নবম শ্রেণির ওই ছাত্রী জানায়, বছর ছ’য়েক আগে মা মারা যাওয়ার পরে বাবা তাকে দক্ষিণেশ্বরে পিসির বাড়িতে রেখে আসেন। অভিযোগ, সেখানেই পিসতুতো দাদা ও জামাইবাবু তাকে বারবার ধর্ষণ করে। কাউকে জানালে খুনের হুমকি দেয়। এমন কী বাড়িতে নিজের কুড়ি বছরের দাদাও বছরখানেক আগে তাকে ধর্ষণ করেছিল। বেড়াতে এসে ফের ধর্ষণ করে পিসতুতো জামাইবাবু।

Advertisement

পুলিশ জানায়, সোমবার দাঁইহাট থেকে এক ব্যক্তি ফোন করে জানান, মেয়ে নিখোঁজ। পড়শি যুবকের সঙ্গে সে পালিয়েছে বলে সন্দেহ। চাইল্ডলাইনের কাটোয়া শাখার আধিকারিক সুচেতনা চট্টোপাধ্যায় জানান, তিনি মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করতেই সে ধর্ষণের অভিযোগ করে। মেয়েটির বাবা অবশ্য সেই অভিযোগ মানেননি। আদালত মেয়েটির দাদাকে দু’দিন পুলিশ হেফাজত ও পিসেমশাইকে ১৪ দিন জেল-হাজতে রাখার নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন