West Bengal News

এ বার সিবিআই, নারদ কাণ্ডে ফের জেরা সুব্রত মুখোপাধ্যায়কে

সুব্রত মুখোপাধ্যায় এ বার সিবিআই জেরার মুখে। নারদ কাণ্ডে তাঁকে দু’বার তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সোমবার নিজাম প্যালেসে গিয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৭ ১৫:৪৩
Share:

ইডি-র পরে সিবিআই-এর ডাকেও সাড়া দিলেন সুব্রত মুখোপাধ্যায়। —ফাইল চিত্র।

ইডি-র পরে সিবিআই। ফের জেরার মুখোমুখি রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। নারদ কাণ্ডের তদন্তে জিজ্ঞাসাবাদ করার জন্য সুব্রত মুখোপাধ্যায়কে আগেই তলব করেছিল সিবিআই। আজ, সোমবার, সকালে নিজাম প্যালেসে হাজির হয়ে সিবিআই জেরার মুখোমুখি হলেন এই বর্ষীয়ান তৃণমূল নেতা। এ দিন প্রায় ৬ ঘণ্টা সিবিআই দফতরে ছিলেন তিনি। বিকেল সাড়ে চারটে নাগাদ তিনি তিনি নিজাম প্যালেস থেকে বেরন এবং বলেন, ‘‘সিবিআই-এর সব প্রশ্নের উত্তরই দিয়েছি।’’

Advertisement

সোমবার সকাল ১০টা ৪৫ মিনিট নাগাদ সুব্রত মুখোপাধ্যায় নিজাম প্যালেসে পৌঁছন। কিছুক্ষণের মধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু হয় বলে সিবিআই সূত্রের খবর। বিকেলে নিজাম প্যালেস থেকে ফেরার সময় অবশ্য সুব্রত মুখোপাধ্যায় চেনা মেজাজেই ছিলেন। ইডি যা জিজ্ঞাসা করেছিল, সিবিআই-এর প্রশ্নও যে তার চেয়ে আলাদা কিছু নয়, সে কথাও সুব্রত বাবু জানান। তিনি বলেন, ‘‘সেই একই প্রশ্ন, একই ভাবে রেকর্ডিং। সব প্রশ্নেরই জবাব দিয়েছি। তদন্তের প্রয়োজনে যদি আবার ডাকে, আবার আসব।’’

আরও পড়ুন: নেপালিতেই শপথ নেবেন সাংসদ শান্তা

Advertisement

আরও পড়ুন: তৃণমূলকে তোপ কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর

নারদ কাণ্ডে সিবিআই এর আগেও তলব করেছিল সুব্রত মুখোপাধ্যায়কে। কিন্তু সুব্রত বাবু হাজির হননি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি দ্বিতীয় বার তলব করার পর সুব্রত মুখোপাধ্যায় সিবিআই দফতরে গিয়ে জেরার মুখোমুখি হলেন। এর আগে নারদ কাণ্ডে ইডি-র জেরার মুখোমুখিও হয়েছিলেন তিনি। সে ক্ষেত্রেও প্রথম তলবে তিনি সাড়া দেননি। দ্বিতীয় বার ডাক পাওয়ার পরই ইডি দফতরে হাজির হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন