নকশাতে ত্রুটি ছিল জানতাম: সুদীপ, তবে বলেননি কেন: সেলিম

বিবেকানন্দ উড়ালপুল ভেঙে পড়ার পরই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। অভিযোগ ও পাল্টা অভিযোগের মধ্যে এরা-ওরার যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। এই দুর্ঘটনার পিছনে সেতুতে ত্রুটি থাকার বিষয়টি স্বীকার করতে চায়নি রাজ্য প্রশাসন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৬ ১৬:২৯
Share:

বিবেকানন্দ উড়ালপুল ভেঙে পড়ার পরই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। অভিযোগ ও পাল্টা অভিযোগের মধ্যে এরা-ওরার যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। এই দুর্ঘটনার পিছনে সেতুতে ত্রুটি থাকার বিষয়টি স্বীকার করতে চায়নি রাজ্য প্রশাসন। কিন্তু সেই বক্তব্য থেকে কার্যত সরে এসে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, সেতুর নকশাতে যে গলদ ছিল একজন জনপ্রতিনিধি হিসাবে সেটা সরকারকে সেটা জানিয়েছিলেন। তখন প্রায় ৪০ শতাংশ কাজ হয়ে গিয়েছিল। সেই সঙ্গে ফান্ডিংয়ের সমস্যাও ছিল। তবে এগুলো যে বাম আমলে টেন্ডার নেওয়া হয়েছিল সে অভিযোগও তুলেছেন সুদীপ।

Advertisement

আরও পড়ুন...

ত্রুটি লুকিয়ে ঝালাই করেই কি বিপর্যয়? প্রশ্নটা উঠছেই

Advertisement

তবে বিরোধীরা কিন্তু সরকারকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। সিপিএম সাংসদ মহম্মদ সেলিম যেমন বলেছেন, “এই দায় সরকারকে নিতে হবে। সব জেনে-বুঝেও কেন চুপ ছিলেন তিনি?”

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন