Tantrik

রানিগঞ্জে ৪ বছরের শিশুকন্যাকে নিগ্রহের অভিযোগ তান্ত্রিকের বিরুদ্ধে, তদন্তে পুলিশ

পুলিশ আসার আগেই এলাকা ছেড়ে পালিয়েছে রবিন। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। শিশুটির মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে বলে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানিগঞ্জ শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৯:৫৮
Share:

বিক্ষোভ স্থানীয়দের। নিজস্ব চিত্র।

৪ বছরের শিশুকন্যাকে নিগ্রহের অভিযোগ উঠল এক তান্ত্রিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আসানসোল পুর নিগমের ৩৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত রানিগঞ্জের শালডাঙ্গার বিকাশনগর এলাকায়।

অভিযোগ, বুধবার বিকেলে শিশুকন্যার বাড়িতে কেউ না থাকার সুযোগে তার প্রতিবেশী পেশায় তান্ত্রিক ৪২ বছরের রবিন গড়াই সেখানে যায়। তার পর টিভি দেখানো এবং বিস্কুটের লোভ দেখিয়ে তার উপর অত্যাচার চালায় বলে অভিযোগ। শিশুটি অসুস্থ হয়ে পড়লে সেখান থেকে পালিয়ে যায় রবিন।

শিশুটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে তার বাড়ির লোক ও প্রতিবেশীরা স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান বলে খবর। তার পর বুধবার রাতেই রানিগঞ্জ থানায় রবিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে শিশুর পরিবার।

Advertisement

সূত্রের খবর, পুলিশ আসার আগেই এলাকা ছেড়ে পালিয়েছে রবিন। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। বৃহস্পতিবার শিশুটির মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে বলে খবর। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন