Suicide

প্রেমিকাকে হোয়াটসঅ্যাপে ভিডিয়ো কল, কিশোরের লাইভ আত্মহত্যা সোনারপুরে

ক’দিন আগেই ঠিক একই ভাবে নিজের প্রেমিককে ভিডিয়ো কল করে আত্মঘাতী হয়েছিল সোনাপুরের এক দশম শ্রেণির ছাত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ জুলাই ২০১৮ ১৫:২৬
Share:

সুরজ রায়— ফাইল চিত্র।

ফের ভিডিয়ো কল করে আত্মহত্যা। ফের সোনারপুর এলাকা। অষ্টম শ্রেণির প্রেমিকাকে হোয়াটসঅ্যাপে ভিডিয়ো কল করে আত্মহত্যা করল দ্বাদশ শ্রেণির ছাত্র।

Advertisement

ক’দিন আগেই ঠিক একই ভাবে নিজের প্রেমিককে ভিডিয়ো কল করে আত্মঘাতী হয়েছিল সোনাপুরের এক দশম শ্রেণির ছাত্রী।

এ বারের ঘটনায় প্রেমিকা অষ্টম শ্রেণির ছাত্রী। অন্য দিনের মতো বুধবার রাতেও প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলছিল। হঠাৎই কথা কাটাকাটি। শুরু হয়ে যায় বচসা। আর তার রেশ কাটার আগেই ফোনটা রেখে দেয় প্রেমিক। বার বার ফোন করতে থাকে ওই ছাত্রী। কিন্তু ফোন তুলছে না কেউ। অজানা আশঙ্কায় ভুগতে থাকে কিশোরী।

Advertisement

খানিক পরেই কিশোরীর ফোনটা বেজে ওঠে। এ বার ভিডিয়ো কল। ফোনটা তুলতেই আতঙ্কে চিৎকার করে ওঠে ওই কিশোরী। গলায় দড়ির ফাঁস দিয়ে, সিলিং ফ্যানের সঙ্গে দড়ির অন্য প্রান্ত বেঁধে দাড়িয়ে আছে প্রেমিক। ফোনে অনুনয় করে কিশোরী, কিন্তু তাতে কান দেয় না উল্টো দিকের কিশোর।

আরও পড়ুন: ফেসবুক লাইভ করে আত্মঘাতী ছাত্রী, সোনারপুরে

কোনও উপায় না দেখে ওই কিশোরের বন্ধুদের পাগলের মতো ফোন করে গোটা ঘটনা জানায় সে। বন্ধুরা পুলিশকে জানিয়ে, দ্রুত পৌঁছয় কিশোরের বাড়ি। দরজা ভাঙা হয়। কিন্তু তত ক্ষণে সব শেষ। কিশোরের প্রাণহীন ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোনারপুর থানা এলাকার শালেপুরের বাসিন্দা সুরজ রায়। স্থানীয় পদ্মপুকুর হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র সে। পুলিশকে তার বন্ধুরা জানিয়েছে, কয়েক মাস আগেই সোনারপুরের কামরাবাদ হাইস্কুলের অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে সুরজের আলাপ। সেখান থেকেই ঘনিষ্ঠতা। রোজই বেশ কয়েক ঘণ্টা তারা ফোনে কথা বলত, ভিডিয়ো চ্যাটও করত। সুরজের বাবা বেশ কয়েক বছর আগেই মারা গিয়েছেন। মা শম্পা সংসার চালান। তাঁর অভিযোগ, ওই কিশোরীর প্ররোচনাতেই আত্মহত্যা করেছে তাঁর ছেলে। তিনি সোনারপুর থানায় কিশোরীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন। যদিও প্রাথমিক তদন্তের পর এখনও কিশোরীর বিরুদ্ধে অভিযোগের সত্যতা খুঁজে পাননি তদন্তকারীরা। এক তদন্তকারী বলেন, “আগের ছাত্রীর আত্মহত্যার ঘটনায় আমরা প্রেমিককে গ্রেফতার করেছিলাম কারণ সে সব কিছু দেখেও কাউকে জানায়নি। উল্টে নিজের ফোন বন্ধ করে রেখেছিল। এই ঘটনায় কিশোরীই সবাইকে সতর্ক করে, খবর দেয়।”

আরও পড়ুন: পুরসভার গেস্টহাউসে জাঁকিয়ে দেহ ব্যবসা! ভয়ে কুলুপ তৃণমূল কাউন্সিলরের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন