বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত যুবক হিন্দুস্থান পেট্রোলিয়ামের ইঞ্জিনিয়ার, বাড়ি ফরাক্কায়

পরিবার সূত্রের খবর, অফিস থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় ঋষভের মৃত্যু হয়। খবর পেয়েই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুর্শিদাবাদ শেষ আপডেট: ১১ মে ২০২১ ২৩:০৩
Share:

ঋষভ মণ্ডল।

মঙ্গলবার সন্ধ্যায় রাজভবনের সামনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত যুবকের নাম ঋষভ মণ্ডল (২৩)। বাড়ি মুর্শিদাবাদ জেলার ফরাক্কায়। পরিবার সূত্রের খবর, এনটিপিসি নবারুণ এলাকার বাসিন্দা ঋষভ হিন্দুস্থান পেট্রোলিয়ামের ইঞ্জিনিয়ার ছিলেন।

Advertisement

পরিবার সূত্রের খবর, অফিস থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় ঋষভের মৃত্যু হয়। খবর পেয়েই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঋষভের পরিজনেরা ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন। তাঁদের প্রশ্ন, শহরের রাস্তায় কী ভাবে ইলেকট্রিকের তার ছিঁড়ে পড়ে থাকে!

ঋষভের মৃত্যুর খবর পৌঁছতেই ভিড় জমতে থাকে বাড়ির সামনে। ঋষভের বাবা জানান, তাঁদের এক পরিচিত ব্যক্তি টিভি-তে খবর দেখে যোগাযোগ করার পর তাঁরা খোঁজখবর করে ছেলের মৃত্যুর বিষয়টি জানতে পারেন। ওই ব্যক্তি বলেন, ‘‘ঋষভের কালো রঙের ব্যাগ আর লাল রঙের জলের বোতল আমার চেনা। টিভি-তে দেখেই তাই সন্দেহ হয়েছিল।’’

Advertisement

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঝড়বৃষ্টির ফলে রাজভবনের উত্তর দিকের গেটের সামনে জল জমে যায়। হাইকোর্টের দিক থেকে ধর্মতলার দিকে আসছিলেন ঋষভ। আচমকাই তিনি জলে পড়ে যান। যেখানে তিনি পড়ে যান, তার সামনেই একটি বৈদ্যুতিক খুঁটি ছিল। গোড়ায় খোলা অবস্থায় ছিল বিদ্যুতের তার। কোনও কারণে খোলা তারের সংস্পর্শে আসেন ওই ঋষভ। যদিও সিইএসই যদিও দাবি করেছে, ওখানে কোনও তার খোলা ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন