MLA fell sick amid assembly session

বিধানসভায় এসে হঠাৎ হাতে-পায়ে কাঁপুনি বিধায়কের! তড়িঘড়ি নিয়ে যাওয়া হল এসএসকেএমে

তৃণমূলের ওই বিধায়কের নাম কল্লোল খাঁ। তিনি নাকাশিপাড়ার বিধায়ক। তাঁকে অসুস্থ হয়ে পড়তে দেখে দ্রুত সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয় বিধায়ক তাপস রায়ের ঘরে। ডাকা হয় বিধানসভার চিকিৎসককে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৫:০৬
Share:

—ফাইল চিত্র।

বিধানসভার অধিবেশনে যোগ দিতে এসেছিলেন তৃণমূলের বিধায়ক। হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন তিনি। আচমকাই কাঁপতে শুরু করল বিধায়কের হাত-পা। সোমবার সকালে এই নিয়ে কিছু ক্ষণের জন্য হই-হট্টগোল পড়ে গেল বিধানসভা ভবনের ভিতর।

Advertisement

তৃণমূলের ওই বিধায়কের নাম কল্লোল খাঁ। তিনি নাকাশিপাড়ার বিধায়ক। তাঁকে অসুস্থ হয়ে পড়তে দেখে সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয় বিধায়ক তাপস রায়ের ঘরে। ডাকা হয় বিধানসভার চিকিৎসককে। কিন্তু তার পরও তাঁর শারীরিক অবস্থার বিশেষ উন্নতি না হওয়ায় কল্লোলকে হাসপাতালে নিয়ে গিয়ে শারীরিক পরীক্ষা করানোর পরামর্শ দেন চিকিৎসক।

সোমবার এই ঘটনাটি ঘটে দুুপুর দেড়টা নাগাদ। সেই সময় বিধানসভা অধিবেশন চলছিল। কল্লোলকে নিজের ঘরে নিয়ে আসার পর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাপসই যোগাযোগ করেন এসএসকেএম হাসপাতালে। দ্রুত অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় নাকাশি পাড়ার বিধায়ককে। তাঁর শারীরিক অবস্থা পরীক্ষার পর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

এর প্রায় দু’ঘণ্টা পর্যবেক্ষণে রেখে পৌনে চারটে নাগাদ ছাড়া হয় কল্লোলকে। চিকিৎসকেরা তাঁকে বলেছেন, আপাতত বিশ্রামে থাকতে। এর পাশাপাশি বিধায়কের একগুচ্ছ মেডিক্যাল পরীক্ষা করানোর পরামর্শও দিয়েছেন এসএসকেএমের চিকিৎসকেরা। সেই সব পরীক্ষার রিপোর্ট সঙ্গে নিয়ে যত দ্রুত সম্ভব কল্লোলকে আবার চিকিৎসকের কাছে আসতে বলা হয়েছে।

সোমবার বিকেলে হাসপাতাল থেকে এর পর বাড়ির পথে রওনা হন বিধায়ক। আপাতত তিনি কিছুটা সুস্থ বোধ করছেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন