Suvendu Adhikari

Suvendu Adhikari: শুভেন্দু বসায় ভেঙেছিল, ময়নাগুড়ির পরিবারকে নতুন খাট কিনে দিলেন তৃণমূল নেতা

বিজেপি নেতা বলেন, ‘‘এত দিন ওই পরিবারে যাননি তৃণমূল নেতারা। বিরোধী দলনেতা ওই মৃত্যু নিয়ে সরব হতেই খাট কিনে দিয়ে রাজনীতি করছেন। আমরা তো আগেই বলেছিলাম, সব রকম সহযোগিতা করব। তাড়াহুড়ো করে শুধু একটা খাট কিনে দেওয়ার মধ্যে কোনও যুক্তি নেই।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৩:০৫
Share:

জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব সভাপতি সৈকত চট্টোপাধ্যায় ওই পরিবারকে একটি নতুন খাট কিনে দেন। —নিজস্ব চিত্র।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বসে পড়তেই ভেঙে পড়েছিল খাট! ময়নাগুড়ির নির্যাতিতার সেই পরিবারকে ২৪ ঘণ্টার মধ্যে খাট কিনে দিল তৃণমূল। শনিবার জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব সভাপতি সৈকত চট্টোপাধ্যায় ওই পরিবারের হাতে একটি নতুন খাট তুলে দেন। পরিবারটিও শাসকদলের এই সাহায্য গ্রহণ করেছে।

Advertisement

ময়নাগুড়ির ধর্মপুর এলাকায় ধর্ষণের চেষ্টা এবং শ্লীলতাহানির হুমকির মুখে পড়ে আত্মহত্যা করেন এক কিশোরী। গত শুক্রবার ১৭ জন বিধায়ককে সঙ্গে নিয়ে ওই পরিবারের সঙ্গে দেখা করতে যান শুভেন্দু। তাঁদের আপ্যায়ন করতে গিয়ে ওই পরিবার বিরোধী দলনেতাকে একটি খাটে বসতে দেন। শুভেন্দু-সহ কয়েক জন খাটে বসতেই সেটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। নীচে পড়ে যান নন্দীগ্রামের বিধায়ক। শনিবার সেই পরিবারকেই নতুন খাট কিনে দিলেন যুব তৃণমূল নেতা সৈকত।

খাট কিনে দেওয়ার পাশাপাশি নির্যাতিতার বাবাকে আর্থিক সাহায্য এবং ভাইয়ের পড়াশোনার খরচ দেওয়ার আশ্বাস দেয় জেলা তৃণমূল। যদিও এ নিয়ে শাসকদলকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। ওই জেলার এক বিজেপি নেতা বলেন, ‘‘এত দিন ওই পরিবারে যাননি তৃণমূল নেতারা। বিরোধী দলনেতা ওই মৃত্যু নিয়ে সরব হতেই খাট কিনে দিয়ে রাজনীতি করছেন। আমরা তো আগেই বলেছিলাম, সব রকম সহযোগিতা করব। তাড়াহুড়ো করে শুধু একটা খাট কিনে দেওয়ার মধ্যে কোনও যুক্তি নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন