BJP

‘তৃণমূলেই আছি, অমিতের সভায় ঘোষণা ভুল’, বললেন হেমতাবাদের প্রফুল্ল

শনিবার অমিতের সভায় তৃণমুল ছেড়ে বিজেপিতে যাঁরা যোগ দিচ্ছেন সেই তালিকায় উত্তর দিনাজপুরের দু’জনের নাম ঘোষণা করা হয়। সেখানে কালিয়াগঞ্জের প্রাক্তন পুরপ্রধান তথা বর্তমান প্রশাসক কার্তিক পাল ও প্রফুল্ল বর্মণের নাম ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০ ১৮:৫৭
Share:

রায়গঞ্জে সাংবাদিক বৈঠকে প্রফুল্ল বর্মন (বাঁ দিক থেকে তৃতীয়)। — নিজস্ব চিত্র

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সভায় শুভেন্দু অধিকারী-সহ অনেক তৃণমূল নেতাই বিজেপিতে যোগ দিয়েছেন। শনিবার সেই তালিকা ঘোষণার সময় নাম শোনা যায় উত্তর দিনাজপুরের তৃণমূল নেতা প্রফুল্ল বর্মণের। তিনি হেমতাবাদ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের কো-অর্ডিনেটর। ঘটনাচক্রে তিনি আবার জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মণের স্বামী। মেদিনীপুরে অমিতের সভা শেষ হতে না হতেই প্রফুল্ল হাজির হন রায়গঞ্জে তৃণমূলের জেলা দফতরে। সেখানে জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালকে পাশে নিয়ে জানান, ‘‘বিজেপিতে যাচ্ছি না, আমি তৃণমুলেই আছি।’’

Advertisement

শনিবার অমিতের সভায় তৃণমুল ছেড়ে বিজেপিতে যাঁরা যোগ দিচ্ছেন সেই তালিকায় উত্তর দিনাজপুরের দু’জনের নাম ঘোষণা করা হয়। সেখানে কালিয়াগঞ্জের প্রাক্তন পুরপ্রধান তথা বর্তমান প্রশাসক কার্তিক পাল ও প্রফুল্ল বর্মণের নাম ছিল। তৃণমূলের দাবি, কার্তিক বিজেপিতে যোগ দিলেও প্রফুল্লর নাম ভুল ঘোষণা করা হয়েছে। এর বিরুদ্ধে রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও জানিয়েছে জেলা তৃণমূল। একই সঙ্গে জানানো হয়েছে, দলত্যাগী কার্তিককে ইতিমধ্যেই তৃণমূল থেকে বহিষ্কার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন