Madan Mitra

Madan Mitra: মদনের স্বরযন্ত্রে সফল অস্ত্রোপচার, ১০ দিন কথা না বলার পরামর্শ দিলেন চিকিৎসক

আপাতত এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন মদন মিত্র। চিকিৎসার জন্য রয়েছে মেডিক্যাল টিম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৮:৪২
Share:

পরিকল্পনা মাফিক বৃহস্পতিবার দুপুরে অস্ত্রোপচার হল মদন মিত্রের। আপতত স্থিতিশীল রয়েছেন তিনি।

পরিকল্পনা মাফিক বৃহস্পতিবার দুপুরে অস্ত্রোপচার হল মদন মিত্রের। আপতত স্থিতিশীল রয়েছেন তিনি। চিকিৎসক অরুণাভ সেনগুপ্ত জানান, মদনের গলায় দু’টি ভোকাল পলিপ ছিল। সফল ভাবে সেই পলিপের অস্ত্রোপচার হয়েছে, সব রিপোর্ট ঠিক থাকলে শুক্রবার হাসপাতাল থেকে ছুটি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

Advertisement

সকাল ১১টা নাগাদ তৃণমূল বিধায়ক মদন মিত্রকে অস্ত্রোপচারের জন্য নিয়ে যাওয়া হয়। বেলা ১টা পর্যন্ত চলে অস্ত্রোপচার। পরে তাঁকে রাখা হয় রিকভারি রুমে। আপাতত উডবার্নের ১০৩ নম্বর কবিনে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। পলিপের নমুনা সংগ্রহ করে বায়োপ্সি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ ছাড়াও আরও কিছু পরীক্ষা করে তাঁর শারীরিক পরিস্থিতি দেখা হবে বলে জানান চিকিৎসক। শুক্রবারও মদনের ছুটির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে, সব ঠিক থাকলে ওইদিন তাঁকে ছুটি দিয়ে দেওয়া হতে পারে বলে জানান চিকিৎসক। স্বরযন্ত্রের অস্ত্রোপচার হওয়ায়, মদনকে আগামী ১০ দিন কথা না বলার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। মদনের দ্রুত আরোগ্য কামনায় বৃহস্পতিবার যজ্ঞ করেন সমর্থকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন